বিয়ে করছেন অর্জুন কাপুর-মালাইকা!

বুধবার, ২৭ মার্চ ২০১৯ | ১০:৫০ অপরাহ্ণ | 896 বার

বিয়ে করছেন অর্জুন কাপুর-মালাইকা!
ফাইল ছবি-অর্জুন কাপুর-মালাইকা
Advertisements

বলিপাড়ায় হটাৎই গুঞ্জন শুরু হয়েছে, বিয়ের পিঁড়িতে বসছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। তাদের নিয়ে সরগরম পুরো বলিউড। এরআগে তারা দু’জনেই গোপনে ঘোরাঘুরি করলেও এখন প্রকাশ্যেই হাত ধরে ঘুরছে। আর সেটি কোন রাকঢাক না করেই।

সম্প্রতি এমনকী শিল্পপতি মুকেশ আম্বানির ছেলের বিয়েতেও তাদের দু’‌জনকে এক সঙ্গেই দেখা গেছে। আর এমন গরম খবরে বসে নেই ভারতীয় গণমাধ্যম। তারা এই দু্’জনকে নিয়ে খবর প্রকাশ করেছে। তারা জানিয়েছে, ইদানিং কাপুর হাউসে মালাইকার আনাগোনা বেড়েছিল। তাতেই তাদের বিয়ের জল্পনা শুরু হয়েছিল।

শোনা যাচ্ছে এবছরের এপ্রিলেই এক হবে দুই হাত। মালাইকা নাকি ১৯ এপ্রিল দিনটি চূড়ান্ত করেছেন। অর্জুনও তাতে সম্মতি জানিয়েছেন।  ১৯ এপ্রিল চার্চে ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু–বান্ধবের উপস্থিতিতেই বিয়ে সারবেন মালাইকা–অর্জুন।

মালাইকার ঘনিষ্ঠ দুই বান্ধবী কারিনা কাপুর ও কারিশ্মা কাপুর তো থাকবেনই। সেইসঙ্গে অর্জুন ঘনিষ্ঠ রনবীর সিং এবং দীপিকাকেও দেখা যাবে সেই বিয়ের অনুষ্ঠানে।

যদিও প্রকাশ্যে মালাইকা এবং অর্জুন দু’‌জনেই এই নিয়ে কোনও কথা বলতে রাজি নন। আর মালাইকা তো সম্পূর্ণ গুজব বলে বিয়ের খবর উড়িয়ে দিয়েছেন।

তবে সূত্রের খবর, এপ্রিলের এই কয়েকটি দিন অর্জুন–মালাইকা তাদের ঘনিষ্ঠদের কাছে সময় চেয়েছেন। সেই সময় কোনও কাজ না রাখার অনুরোধ জানিয়েছেন। তবে কোথায় বিয়ের অনুষ্ঠান হবে তা নিয়ে এখনই কোনও সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh