বিয়ের আগে যে জিনিসগুলো একেবারেই করবেন না!

বুধবার, ২২ আগস্ট ২০১৮ | ১২:২৬ পূর্বাহ্ণ | 705 বার

বিয়ের আগে যে জিনিসগুলো একেবারেই করবেন না!
প্রতীকি ছবি

বিয়ের দিন নিয়ে মেয়েদের আগে থেকেই অনেক পরিকল্পনা থাকে। দিনটিকে স্বপ্নের মতো সুন্দর করে তোলার জন্য সব মেয়েরাই চায় আগে থেকে প্ল্যান করে সবকিছু রেডি রাখতে। আর তা করতে গিয়েই অনেকে এমন কিছু ভুল করেন, যা কখনওই করা উচিত নয়। জেনে নিন বিয়ের আগে যে জিনিসগুলো একেবারেই করবেন না…

>>>বিয়ের পোশাক আগে থেকে কিনবেন না। যত পরে বিয়ের পোশাক কেনা যায় ততই ভালো। কারণ, কয়েকদিনেও চেহারার তারতম্য হয়ে যেতে পারে। মনে রাখবেন বিয়ের পোশাক কিন্তু একশো শতাংশ পারফেক্ট হওয়া চাই।

>>>ক্র্যাশ ডায়েট করবেন না। দীর্ঘস্থায়ীভাবে স্লিম অ্যান্ড ট্রিম থাকার জন্য ক্র্যাশ ডায়েট একেবারেই কার্যকরী নয়। এতে খুব স্বল্পমেয়াদী ফল হয়।

>>>হেয়ার স্টাইল বদলানোর কথা যদি ভেবে থাকেন, ট্রায়াল না দিয়ে কখনওই তা করবেন না। মনে রাখবেন বিয়ের দিনটি একেবারেই এক্সপেরিমেন্ট করার দিন নয়। সবথেকে ভালো হয়, যদি নতুন কিছু ট্রাই না করে আপনাকে ভালো মানায় এমন কোনও হেয়ারস্টাইলই রাখেন।

>>>বিয়ের দিনে উপোস করার রীতি রয়েছে। কিন্তু তা শরীর এবং লুকসের জন্য একেবারেই ভালো নয়। ভারী খাবার না খেতে পারলেও এমন কিছু খান, যাতে শরীরে জল এবং পুষ্টির অভাব না হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign