বিপিএল: কুমিল্লার কাছে ঢাকার হার

শনিবার, ০২ ফেব্রুয়ারি ২০১৯ | ১:০২ পূর্বাহ্ণ | 445 বার

বিপিএল: কুমিল্লার কাছে ঢাকার হার
ছবি-সংগৃহীত

চট্টগ্রাম পর্ব শেষ করে ঢাকায় ফিরেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। শেষ পর্বের প্রথম ম্যাচে শুক্রবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয় ঢাকা ডায়নামাইটস। প্রথমে ব্যাট করে ২০ ওভারে সব উইকেট হারিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স সংগ্রহ করে ১২৭ রান। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১২৬ রান করে ঢাকা ডায়নামাইটস। ১ রানের জয় পায় কুমিল্লা।

এ দিন টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ডায়নামাইটস অধিনায়ক সাকিব আল হাসান। শুরুতেই উরন্ত সূচনা করলেও ডায়নামাইটস বোলার তোপের মুখে পড়েন ভিক্টোরিয়ানসরা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তামিম ইকবালের দল। কুমিল্লার পক্ষে তামিম ইকবাল করেন সর্বোচ্চ ৩৮ রান। এছাড়া শহিদ আফ্রিদি ১৮ রান, মেহেদি হাসান ২৯ রান ও ওয়াহাব রিয়াজ করেন ১৬ রান।

শেষ পর্যন্ত ২০ ওভারে সব উইকেট হারিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স সংগ্রহ করে ১২৭ রান। ঢাকার পক্ষে রুবেল হোসেন নেন ৪ উইকেট। সুনীল নারাইন ও সাকিব আল হাসান ২ উইকেট ও শুভাগত হোম নেন ১ উইকেট। ১২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে সাকিবের ঢাকা, দলীয় ২৯ রানের ভেতরেই ৪ উইকেট হারিয়ে বসে ঢাকা ডায়নামাইটস।

দলের পক্ষে হাল ধরেন তিন ক্যারিবিয়ান তারকা সুনিল নারাইন, কাইরন পোলার্ড ও আন্দ্রে রাসেল। সুনিল নারাইন ২৩ রান ও পোলার্ড ৩৪ রান করে বিদায় নিলেও শেষ পর্যন্ত খেলেন রাসেল। শেষ ২ বলে ১২ রান দরকার হলেও ১০ রান করতে সক্ষম হন রাসেল। ফলে ১ রানের জয় পায় কুমিল্লা। রাসেল ৩০ রানে অপরাজিত ছিলেন।

কুমিল্লার পক্ষে মোহম্মদ সাইফুদ্দিন নেন ৪ উইকেট। মেহেদি হাসান নেন ২ উইকেট। এছাড়া ওয়াহাব রিয়াজ, মোশারফ হোসাইন, শহিদ আফ্রিদি ১টি করে উইকেট নেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign