বিএনপির মুখে গণতন্ত্র শুনে জনগণ মুচকি হাসে : হাছান মাহমুদ

শনিবার, ২২ জুন ২০১৯ | ১০:৪৯ অপরাহ্ণ | 419 বার

বিএনপির মুখে গণতন্ত্র শুনে জনগণ মুচকি হাসে : হাছান মাহমুদ
সংগৃহিত ছবি

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপি প্রসঙ্গে বলেছেন, হাইকোর্টের রায় অনুযায়ী জিয়াউর রহমানের সামরিক শাসনামলের সব কর্মকাণ্ড অবৈধ। বিএনপি ২০১৩-১৪-১৫ সালে যেভাবে পেট্রোলবোমা দিয়ে মানুষ পুড়িয়েছে, তাদের নেত্রী এতিমের টাকা আত্মসাৎ করেছেন আর তারেক রহমানের ২১শে আগস্ট গ্রেনেড হামলায় সম্পৃক্ততা হাইকোর্টে প্রমাণিত হয়েছে, তাদের মুখে গণতন্ত্র শুনে জনগণ মুচকি হাসে।’

শনিবার (২২ জুন) দুপুরে ঢাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) ধানমন্ডি শাখায় মাল্টিমিডিয়া অ্যান্ড ক্রিয়েটিভ টেকনোলজি বিভাগের দিনব্যাপী ‘ক্যারিয়ার এক্সপো ২০১৯’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নে উত্তরে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার সাজায় সরকারের হস্তক্ষেপের অভিযোগ দ্ব্যর্থহীনভাবে খণ্ডন করে তথ্যমন্ত্রী বলেন, সরকার হস্তক্ষেপ করলে খালেদা জিয়ার মামলা শেষ হতে ১০ বছর লাগতো না, বহু আগেই তিনি জেলে থাকতেন। আর তারেক রহমানের অপরাধের বিষয়ে এফবিআই পর্যন্ত সাক্ষ্য দিয়েছে।

ডিআইইউ’র উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মাহবুব উল হক মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিভির সাবেক মহাপরিচালক ও প্রখ্যাত শিল্পকলাবিদ মোস্তফা মনোয়ারসহ ডিআইইউ শিক্ষক-শিক্ষার্থীরা।

মন্ত্রী এসময় দেশে মাল্টিমিডিয়া অ্যান্ড ক্রিয়েটিভ টেকনোলজি অধ্যয়নে প্রথম বিভাগ খোলায় ড্যাফোডিল ইউনিভার্সিটিকে অভিনন্দন জানান। চতুর্থ শিল্প বিপ্লবের এ যুগে অ্যানিমেশন বিষয়ে সৃষ্টিশীল অধ্যয়ন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করেন তিনি।

অনুষ্ঠানে ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন নিয়ে মার্কিন প্রেসিডেন্ট, ভারতের প্রধানমন্ত্রী, বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ও প্রধান অর্থনীতিবিদসহ সমগ্র বিশ্ব প্রশংসা করছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী এ নিয়ে আক্ষেপও করেন। আর এ উন্নয়ন সাধিত হয়েছে শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী নেতৃত্বের জন্যই।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign