বাবা দিবসে রঙ বাংলাদেশ-এর অনলাইনে ছাড়

বৃহস্পতিবার, ১০ জুন ২০২১ | ৭:১৩ অপরাহ্ণ | 178 বার

বাবা দিবসে রঙ বাংলাদেশ-এর অনলাইনে ছাড়

বাবা আমাদের জীবনে বিশেষ মানুষ। বাবার প্রতি সন্তানের চিরন্তন ভালোবাসার প্রকাশ প্রতিদিনই ঘটে। তারপরও পৃথিবীর মানুষ বছরের একটা দিনকে বাবার জন্য রেখে দিতে চায়। যেমনটা মায়ের জন্য করেছে। এরই পরিপ্রেক্ষিতে বাবা দিবসের প্রচলন। জুন মাসের তৃতীয় রোববারকে বাবা দিবস হিসেবে পালন করা হয়ে থাকে।

সন্তানের কাছে বাবা বন্ধুর মতো। কারও বাবা পথপ্রদর্শক। অনেকেই বাবাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। অনেক দেশে কার্ডও উপহার দেওয়া হয়। যাদের বাবা বেঁচে নেই, তাঁরা হয়তো আকাশে তাকিয়ে অলক্ষ্যে বাবার স্মৃতি হাতড়ায়।

বাবা দিবস উপলক্ষ্যে রঙ বাংলাদেশ সকল বাবাকে শ্রদ্ধা জানাতে বাবার জন্য পোশাকে ২০% মূল্যছাড় দিচ্ছে অনলাইন কেনাকাটায়। ৯ দিনব্যাপী অনলাইন প্লাটফর্মে এই ছাড়টি চলবে ১২-২০ জুন অবধি।

রঙ বাংলাদেশ এর একটি উদ্যোগ ‘শ্রদ্ধাঞ্জলি’। রঙ বাংলাদেশ-এর এই আন্তরিক নিবেদন পরিবার ও সমাজে যাদের আমরা প্রতিদিন বিনম্র শ্রদ্ধা ও অনিঃশেষ ভালোবাসায় সিক্ত করি তাদের জন্যে। এই সাব-ব্র্যান্ডটি বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন। এর সৃষ্টিতে প্রতীয়মান শ্রদ্ধাস্পদদের উপযোগী রঙ, ডিজাইন, আরাম, মর্যাদা ও সামাজিক অবস্থান। এই সাব-ব্র্যান্ড শ্রদ্ধাঞ্জলির বাবার জন্যে পোশাকে ২০% সাশ্রয়ী দামে অনেক রকমের পোশাক পাবেন ওয়েব সাইট ও ফেসবুক পেজে ।

বাবা দিবসে উপহার দেওয়ার জন্য কিনতে এবং হোম ডেলিভারি সুবিধা পেতে ভিজিট করুনঃwww.rang-bd.com অথবা  https://www.facebook.com/rangbangladesh ফেসবুক পেজে। যেকোন প্রয়োজনে ফোন করুন হোয়াটস্ অ্যাপ সুবিধা সম্বলিত ০১৭৭৭৭৪৪৩৪৪ অথবা ০১৭৯৯৯৯৮৮৭৭ নম্বরে।

পোশাক পাঠানোর ব্যবস্থাপনায় নেওয়া হয়েছে স্বাস্থ্য সচেতনার সকল ব্যবস্থা। অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় সময়মত পৌঁছে যাবে আপনার ঘরে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign