বাবা-ছেলের সংসার খরচের টাকায় মানবিক উপহার

বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | ৫:২৮ অপরাহ্ণ | 361 বার

বাবা-ছেলের সংসার খরচের টাকায় মানবিক উপহার
Advertisements

মানবিকতার অনন্য নজির স্থাপন করলেন পাবনার চাটমোহরের মাংস বিক্রেতা বাবা-ছেলে। এক মাসের সংসার খরচের টাকা খরচ করে অর্ধশত দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা উপহার দিলেন তারা।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেলে পৌর শহরের পুরাতন বাজারের মাংস বিক্রেতা চৌধুরীপাড়া মহল্লার কাবির উদ্দিন ও তার ছেলে শাওন আহমেদ দরিদ্র মানুষদের এই খাদ্য সহায়তা দেন।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- ৫ কেজি চাল, ৫ কেজি গমের আটা, এক কেজি মশুর ডাউল, এক লিটার সয়াবিন তেলসহ নানা সামগ্রী। করোনাভাইরাসের প্রভাবে দরিদ্র মানুষের যখন নাভিশ্বাস, অবস্থা তখন বাবা-ছেলের এমন মানবিক উদ্যোগে মুগ্ধ সবাই।

মাংস বিক্রেতা কাবির উদ্দিন বলেন, ‘এই দুঃসময়ে যারা কষ্ট করছেন তাদের পাশে দাঁড়ানোর তৃপ্তিটা অন্যরকম। বেঁচে থাকলে সারা জীবন টাকা আয় করতে পারব। তাই পরিবারের সবার সাথে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছিলাম সংসারের খরচ বাঁচিয়ে দরিদ্র মানুষের পাশে দাঁড়াব। সংসার চালাতে আমাদের একটু কষ্ট হবে, কিন্তু কিছু মানুষের তো কষ্ট লাঘব হবে। এতেই শান্তি।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh