বাংলাদেশ-ভারত চমৎকার সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ : সঞ্জিব কুমার ভাটি

শনিবার, ০৩ অক্টোবর ২০২০ | ৭:৩৭ অপরাহ্ণ | 34 বার

বাংলাদেশ-ভারত চমৎকার সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ : সঞ্জিব কুমার ভাটি
Advertisements

রাজশাহীস্থ ভারতীয় হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি বলেছেন, বাংলাদেশ-ভারত চমৎকার সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশের স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে এখন পর্যন্ত দু’দেশের বন্ধুসূলভ সম্পর্ক বজায় আছে, এটি বজায় থাকবে। বিগত এক দশকে বাংলাদেশ সামাজিক উন্নয়নসহ অনেক ক্ষেত্রে অভূতপূর্ব অগ্রগতি হয়েছে। এটি বন্ধুপ্রতীম দেশের জন্য ভালো লাগার বিষয়।

শনিবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সঞ্জিব কুমার ভাটি উপরোক্ত কথা বলেন।

দীর্ঘমেয়াদী ভিসা ও সহজীকরণ সংক্রান্ত প্রশ্নে সঞ্জিব ভাটি বলেন, বৈশ্বয়িক মরণঘাতি ভাইরাস করোনার কারণে স্বাস্থ্য নিরাপত্তাসহ সার্বিক কারণেই ভিসা প্রদানে কিছুটা জটিলতা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ভিসা প্রক্রিয়াটাও সহজ হয়ে যাবে।

পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য দেন, প্রেসক্লাব সভাপতি সৈকত আফরোজ আসাদ।

অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, একুশে পদকপ্রাপ্ত দেশবরেণ্য সাংবাদিক ও কলামিষ্ট রণেশ মৈত্র, প্রবীন সাংবাদিক রবিউল ইসলাম রবি, আব্দুল মতীন খান, প্রেসক্লাব সহসভাপতি মীর্জা আজাদ, শহিদুর রহমান শহিদ, সাবেক সহসভাপতি আখতারুজ্জামান আখতার, সাংবাদিক ও কলামিষ্ট হাবিবুর রহমান স্বপন, সাবেক সাধারন সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন ও আহমেদ উল হক রানাসহ আরও অনেকে।

অনুষ্ঠানের শুরুতেই দু’দেশের জাতীয় সংগীত পরিবেশন শেষে ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটিকে প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক উপহার দেয়া হয়। অন্যদিকে পাবনা প্রেসক্লাবকে ভারতীয় হাইকমিশনের পক্ষ থেকে ৩ টি কম্পিউটার প্রদান করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh