বর্ষসেরা গোলের দৌড়ে মেসি-রোনালদো

মঙ্গলবার, ০৪ সেপ্টেম্বর ২০১৮ | ১২:০৪ পূর্বাহ্ণ | 350 বার

বর্ষসেরা গোলের দৌড়ে মেসি-রোনালদো
Advertisements

চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালে জুভেন্টাসের বিপক্ষে রিয়াল মাদ্রিদের হয়ে বাইসাইকেল কিকে গোল করেছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। উয়েফা বর্ষসেরার পুরস্কার জিতে নেওয়া গোলটি এবার লড়বে ফিফাতেও সেরা হতে। ফিফা বর্ষসেরা গোলের পুরস্কার জিততে রোনালদোর সঙ্গে লড়বেন লিওনেল মেসিও।

পুসকাস অ্যাওয়ার্ডের জন্য সোমবার মনোনীত ১০ জনের তালিকায় রোনালদো-মেসির সঙ্গে আছেন রিয়ালের গ্যারেথ বেল ও লিভারপুলের মোহাম্মদ সালাহও। এছাড়া গ্রিক, অস্ট্রেলিয়ান ও ব্রাজিলিয়ান লিগ থেকেও কয়েকজন প্রতিদ্বন্দ্বী আছেন এই দৌড়ে।

রোনালদোর বাইসাইকেল কিকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে নাইজেরিয়ার বিপক্ষে বিশ্বকাপ গ্রুপ ম্যাচে করা মেসির চমৎকার গোল। লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ ফাইনালে ওভারহেড কিক করে এই লড়াইয়ে যোগ দিয়েছেন বেল। আর এভারটনের বিপক্ষে দুজন ডিফেন্ডারকে পরাস্ত করে বাঁকানো শটে গোল করেন সালাহ।

বিশ্বকাপের শেষ ষোলোতে ডিবক্সের বাইরে থেকে আর্জেন্টিনার জালে দর্শনীয় ভলিতে গোল করা ফ্রান্সের বেঞ্জামিন পাভার্দ প্রতিদ্বন্দ্বিতা করবেন চার তারকার সঙ্গে।

তাদের সঙ্গে বর্ষসেরা গোলের দৌড়ে লড়বেন রাশিয়ার ডেনিস চেরিশেভ, পর্তুগালের রিকার্দো কারেসমা। অন্য তিনজন খুব বেশি পরিচিত নয় বিশ্ব ফুটবলে- ক্লাব ব্রুজের মিডফিল্ডার রাইলি ম্যাকগ্রি, অলিম্পিয়াকোসের লাজারোস ক্রিস্টতোদোলোপোলাস ও ক্রুজেইরোর জর্জিয়ান ডি আরাসকায়েতা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh