বর্ণিল আয়োজনে পাবনায় তিনদিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

বৃহস্পতিবার, ০৪ অক্টোবর ২০১৮ | ৭:৫৭ অপরাহ্ণ | 470 বার

বর্ণিল আয়োজনে পাবনায় তিনদিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

সারাদেশের ন্যায় বৃহস্পতিবার পাবনাতেও বর্ণিল আয়োজনে শুরু হলো তিনদিনব্যাপী উন্নয়ন মেলা।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষণা করেন।

সকালে সরকারী এডওয়ার্ড কলেজ মাঠে স্থানীয়ভাবে এ মেলার উদ্বোধন করেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ।

এ সময় বক্তব্য দেন, বিদ্যুৎ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ইয়াকুব পাটোয়ারী ,স্বরাস্ট্র মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মো: মোস্তাফিজুর রহমান, জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম ,সরকারী এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ডঃ হুমায়ূন কবির মজুমদার।

এর আগে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল মুক্তমঞ্চ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

Unnayon Mela-2

র‌্যালীতে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল , অতিরিক্ত জেলা প্রশাসক শাফিউল ইসলাম , অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিত নাগ, জেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি চন্দন ঠাকুর, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোঃ মোশারফফ হোসেন, বিক্রয় ও বিতরণ বিভাগ-১ নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল মান্নান দেওয়ান, বিক্রয় ও বিতরণ বিভাগ-২ নির্বাহী প্রকৌশলী শেখ মোঃ আমিনুল ইসলাম  সহ সকল সরকারি কর্মকর্তাবৃন্দ, স্কুল কলেজের ছাত্রছাত্রীবৃন্দ, শিক্ষকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ ।

পাবনা জেলা প্রশাসন আয়োজিত এ মেলায় ১৩২টি ষ্টলে সরকারী ও বসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান তাদের নানা উন্নয়ন ও সেবা কার্যক্রম তুলে ধরেন।

আবুধাবী প্রবাসী অনলাইন এর মাধ্যমে উদ্ধোধনী অনুষ্ঠানটি উপভোগ করেন। আবুধাবী প্রবাসী সকলেই বাংলাদেশের উন্নতি ও সমৃদ্ধির জন্য শেখ হাসিনার সরকার প্রত্যাশা করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign