বর্ণিল আয়োজনে চাটমোহরে মহান বিজয় দিবস পালন

রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ৯:২৯ অপরাহ্ণ | 927 বার

বর্ণিল আয়োজনে চাটমোহরে মহান বিজয় দিবস পালন

বর্ণিল আয়োজনে যথাযোগ্য মর্যাদায় পাবনার চাটমোহরে পালিত হয়েছে মহান বিজয় দিবস। রোববার সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে স্মৃতিস্তম্ভে ৩১ বার তোপধ্বনিসহ মুক্তিযুদ্ধ স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে দিনের কর্মসূচির শুভ সূচনা করা হয়।

এতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরের মানুষ পুষ্পার্ঘ্য অর্পণ করেন।
Chatmohor Bijoy Dibos-3

সকাল ৯টায় বালুচর খেলার মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, অভিবাদন গ্রহণ ও কুচকাওয়াজ পরিদর্শন অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন।

এরপর বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সন্তানদের সংবর্ধনা জানানো হয়। এরআগে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় শারীরিক কসরত প্রদর্শনী।

পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের সার্বিক তত্তাবধায়নে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকতেখারুল ইসলাম।

এ সময় সাবেক এমপি অ্যাডভোকেট শামসুদ্দিন খবির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মগরেব আলী, শিক্ষা অফিসার আশরাফুল ইসলাম, উপজেলা নির্বাহী প্রকৌশলী মো. শহীদুল ইসলাম, ওসি (তদন্ত) মো. শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারী আবদুল মালেক, কৃষক লীগের সভাপতি আবদুল মোন্নাফ, প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুনসহ উপজেলা উপজেলা পরিষদের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা-কর্মী, সাংবাদিকসহ স্থানীয় সুশীল সমাজের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign