বরিশালে কোরবানির গরু জবাই নিয়ে সংঘর্ষে নিহত ১

বুধবার, ২২ আগস্ট ২০১৮ | ৯:৪৪ অপরাহ্ণ | 614 বার

বরিশালে কোরবানির গরু জবাই নিয়ে সংঘর্ষে নিহত ১
ছবি-সংগৃহীত

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় কোরবানির গরু জবাইকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার ঈদের দিন সকালে উপজেলার কাজীরহাট থানার রতনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অলি ঘরামি (৪০) ওই এলাকার বাসিন্দা। তিনি মজিদ ঘরামির ছেলে। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের ভাই রিপন ঘরামি দাবি করেন, আগে থেকেই জমিজমা নিয়ে প্রতিবেশী শাহ আলম ঘরামির পরিবারের সঙ্গে তাদের বিরোধ রয়েছে। সকালে ঈদের নামাজ শেষ করে অলি ঘরামি বাড়ি আসছিলেন।

‘এ সময় অলি ঘরামি দেখতে পান, শাহ আলম ঘরামির পরিবারের লোকজন পুকুর ঘাটের কাছে পশু কোরবানি দিচ্ছেন। তখন অলি ঘরামি বলেন, এখান দিয়ে সবাই গোসল করতে যাচ্ছে, আপনারা অন্যত্র কোরবানি করেন। এ সময় প্রতিপক্ষের লোকজন অস্ত্র নিয়ে অলি ঘরামির ওপর হামলা চালায়।’

রিপন জানান, হামলায় অলি ঘরামি ছাড়াও হুমায়ুন ঘরামি (২৮), কামাল হোসেন ঘরামি (৩০), মো. মাসুদ (২৫), শাহগিদ হোসেন (২৪) ও আলমগীর হোসেন (৪৪) আহত হয়। আহতদের শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অলিকে মৃত ঘোষণা করেন।

কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ জানান,অলি ঘরামি ও শাহ আলম ঘরামি একে অপরের আত্মীয়। বাড়ির সামনের ঘাটলায় পশু কোরবানি নিয়ে দুই পক্ষের সংঘর্ষের সময় অলি নিহত হন। কয়েকজন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign