‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত ফেনী সদরে

সোমবার, ২০ আগস্ট ২০১৮ | ৮:৪১ পূর্বাহ্ণ | 315 বার

‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত ফেনী সদরে

ফেনী সদরে র‍্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। র‍্যাব দাবি করছে, নিহতরা মাদক বিক্রেতা ছিলেন। তাদের কাছ থেকে বেশকিছু ইয়াবা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোমবার ভোরে সদর উপজেলার বিসিক এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই ‘বন্দুকযুদ্ধ’র ঘটনা ঘটে। নিহতেরা হলেন– মামুন মোর্শেদ ও আল আমিন।

র‍্যাব-৭ এর ফেনীর অধিনায়ক ফাহিম জামিল এ তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক এলাকায় রাতে চেকপোস্ট বসিয়ে দায়িত্ব পালন করছিলেন র‍্যাবের কয়েকজন সদস্য। রাত প্রায় ৪টার দিকে মোটরসাইকেলে করে ওই এলাকা দিয়ে যাচ্ছিল মামুন মোর্শেদ ও আল আমিন। চেকপোস্টের কাছে পৌঁছানোর পর র‍্যাব সদস্যদের দেখে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‍্যাব সদস্যরা ধাওয়া দিলে তারা গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে র‍্যাব সদস্যরাও গুলি ছুড়েন। এতে মামুন মোর্শেদ ও আল আমিন নিহত হয়।

পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও মোটরসাইকেলের তেলের ট্যাংকের ভেতর তল্লাশি করে ২৪ হাজার ৭শ’ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাবের অধিনায়ক ফাহিম জামিল বলেন, ‘নিহতদের মরদেহ উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

খোঁজখবর/এসআর

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign