বড়দিনে চাটমোহরে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা

শুক্রবার, ২৭ ডিসেম্বর ২০১৯ | ১২:১৩ পূর্বাহ্ণ | 375 বার

বড়দিনে চাটমোহরে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা
Advertisements

“জন্ম হোক যথা তথা কর্ম হোক ভালো’ এই স্লোগান নিয়ে পাবনার চাটমোহরে অনুষ্ঠিত হয়েছে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বড়দিন উদযাপন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করে ফৈলজানা ব্যপ্টিস্ট মিশন ও ফৈলজানা ইউনিয়ন জনকল্যাণ পরিষদ, ঢাকা।

বুধবার রাতে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে এফবিসিসিআই’র কো চেয়ারম্যান ও সমিতির সাধারন সম্পাদক জেমস বাবু হাজরা, চাটমোহর থানার ওসি শেখ নাসির উদ্দিন, সমিতির সাংগঠনিক সম্পাদক ও লেখক সুমন নূর বক্তব্য দেন।অনুষ্ঠানে অর্ধশতাধিক দুস্থদের মাঝে কাপড় ও শীতবস্ত্র বিতরণ করা হয।

শীতের রাত উপেক্ষা করে দল-মত নির্বিশেষে বিভিন্ন ধর্ম বর্ণের মানুষ, গভীর রাত পর্যন্ত অনুষ্ঠানটি উপভোগ করেন। ছাত্র-ছাত্রী এবং এলাকাবাসীর জন্য পৃথক প্রশ্নোত্তর পর্ব এবং আকর্ষণীয় পুরষ্কার প্রদান করা হয়।

স্থানীয় ছেলেমেয়েরা কবিতা আবৃত্তি, নাচ, গানে অংশ নেয়। পাবনা থেকে আগত শিল্পীগোষ্ঠী সংগীত পরিবেশন করেন। দীর্ঘদিন পর এলাকায় এমন অসাধারণ সাম্প্রদায়িক সম্প্রীতিপূর্ণ অনুষ্ঠান উপভোগ করতে পেরে এলাকাবাসী আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আগামীতে এমন সুস্থতাধারার সাংস্কৃতিক আয়োজন অব্যাহত থাকবে বলে উপস্থিত সবাই আশাবাদ ব্যক্ত করেন। এসময় অংশগ্রহণকারীদের হাতে তুলে দেয়া হয় নানারকম পুরস্কার। অনুষ্ঠানে গান পরিবেশন করে স্থানীয় শিল্পীরা। অনুষ্ঠানটি উপভোগ করতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সমাগম ঘটে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh