বঙ্গবন্ধু স্মৃতি সম্মাননা পেলেন সাংবাদিক টুকুন

সোমবার, ০১ এপ্রিল ২০১৯ | ৯:৪১ অপরাহ্ণ | 462 বার

বঙ্গবন্ধু স্মৃতি সম্মাননা পেলেন সাংবাদিক টুকুন
সাংবাদিক টুকুন

স্বদেশ উন্নয়ন সংস্থা বেশ কিছুদিন থেকে সমাজ উন্নয়নকল্পে বিভিন্ন সভা-সেমিনার সহ গবেষণামূলক কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি রাজধানী ঢাকার শেরেবাংলা নগরস্থ শেরেবাংলা কৃষি বিশ^বিদ্যালয়ের কৃষি অনুষদের সেমিনার কক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী উদ্যাপন উপলক্ষে আলোচনা সভা ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

মফস্বল সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার স্বীকৃতি হিসেবে চাটমোহর প্রেসক্লাবের সভাপতি, উদীচী শিল্পীগোষ্ঠী চাটমোহর সংসদের সভাপতি ও দৈনিক চলনবিল পত্রিকার সম্পাদক রকিবুর রহমান টুকুনকে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ‘বঙ্গবন্ধু স্মৃতি সম্মাননা-২০১৯’ প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সদস্য এ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্না সরকার-এমপি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও স্বদেশ উন্নয়ন সংস্থার উপদেষ্টা প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্ব অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ ট্যারিফ কমিশনের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ঠ অর্থনীতিবিদ ড. মো. মশিউর রহমান, বিশিষ্ট সমাজসেবক মো. জিল্লুর রহমান, গাজীপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র রাখি সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্র বিশেষ অবদান রাখায় সারাদেশের ২৯ জন গুণী ব্যক্তিতে ‘বঙ্গবন্ধু স্মৃতি সম্মাননা-২০১৯’ প্রদান করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign