বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষার বিকল্প নাই : প্রিন্স এমপি

মঙ্গলবার, ০৯ অক্টোবর ২০১৮ | ১০:২৬ অপরাহ্ণ | 383 বার

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষার বিকল্প নাই : প্রিন্স এমপি
Advertisements

পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য  গোলাম ফারুক প্রিন্স বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে শিক্ষার কোন বিকল্প নাই।

‘যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। আর শিক্ষার মান উন্নয়নে অবিরাম কাজ করে চলছে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার অক্লান্ত পরিশ্রমের মাধ্যমেই দেশ আজ উন্নয়ন রাষ্ট্রে পরিনিত হচ্ছে।’

মঙ্গলবার (০৯ অক্টোবর) সদর উপজেলার বালিয়াডাঙ্গী আব্দুল বাতেন মাদ্রাসা আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এমপি প্রিন্স বলেন, বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে গড়ে তুলতে হবে। আর এ জন্য পাঠ্যপুস্তকের পাশাপাশি বঙ্গবন্ধুর জীবনী পড়তে হবে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের নেতৃত্বে দেশের সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।শুধু শেখ হাসিনার একান্ত প্রচেষ্টার মাধ্যমে।একমাত্র তার পক্ষেই সম্ভব আগামীতে দেশে আরো উন্নয়ন করা। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তি-সম্বৃদ্ধি দেশ গড়তে নৌকাকেই বিজয়ী করতে হবে।

এ সময়  মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মোস্তাফিজুর রহমান সুইট, উপজেলা সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ বিষয়ক সম্পাদক হিরক হোসেন, দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, উপজেলা আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান খান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাশিদা খাতুন, পৌর মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামিমা শিখা সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh