বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে হবে : প্রিন্স এমপি

রবিবার, ১০ ফেব্রুয়ারি ২০১৯ | ৫:১১ অপরাহ্ণ | 571 বার

বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে হবে : প্রিন্স এমপি
পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করছেন প্রিন্স এমপি

পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে হবে।

রবিবার দুপুরে পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

এমপি প্রিন্স বলেন, জাতির ইতিহাসে সবচেয়ে গৌরবোজ্জ্বল অধ্যায় হচ্ছে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা। আর এ গৌরবোজ্জ্বল অধ্যায়ের মহানায়ক হচ্ছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাংলার মানুষের মুক্তিই ছিল তাঁর জীবনের মূল লক্ষ্য ও আদর্শ। এ লক্ষ্য বাস্তবায়নে তিনি আজীবন সংগ্রাম করে গেছেন। তাই জাতির পিতার স্বপ্ন ও আদর্শ বাস্তবায়ন করতে হবে।

এমপি প্রিন্স মাদকের ব্যাপারে বলেন, মাদক একটি সামাজিক সমস্যা। তাই মাদক দমনে সবাইকে সাথে নিয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। তিনি বলেন, পরিবার ও সব শিক্ষা প্রতিষ্ঠান যদি তরুণদের মধ্যে এই বোধ জাগাতে পারে- মাদক কতটুকু ক্ষতিকর, তাহলে সবাই তা বুঝতে পারবে। জাতিকে মাদকের অভিশাপ থেকে মুক্ত করতে মাদকের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে হবে।

এর আগে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ি পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজকে মাদক মুক্ত শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে ঘোষণা করেন এমপি। পরে প্রতিষ্ঠান প্রাঙ্গণে বকুল ফুলের চারা রোপন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার জমিদার রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর পাবনার উপ-পরিচালক পারভীন আক্তার, প্রতিষ্ঠানের সিআই জাকির হোসেন, আরোয়ার রশিদ খান, শাহ আলম, বাশুদেব রায়, তরিকুল ইসলাম, আলী আকবর মিঞা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক মোস্তাফিজুর রহমান সুইট, জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম, অর্থবিষয়ক সম্পাদক হিরোক হোসেন, পৗর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign