বগুড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৫

বুধবার, ২২ আগস্ট ২০১৮ | ৯:৩৩ অপরাহ্ণ | 329 বার

বগুড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৫
প্রতীকি ছবি
Advertisements

বগুড়ার শেরপুর ও শাজাহানপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে আরও দুজন। আহতদের বুধবার বগুড়াতে পৃথক দুটি দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে। পুলিশ জানায়, শাজাহানপুরে বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ আর শেরপুরে গাছের সঙ্গে মোটরসাইকেল ধাক্কায় এ হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, জেলার কাজীপুর উপজেলার হাজরাহারি গ্রামের সোহরব হোসেনের ছেলে শামীম আকাশ (২৮) ও জয়নাল আবেদিন সোহেল রানা (২৭)। নিহত বাকি তিন জনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। এদিকে বগুড়া শহীদ জিয়াউর রহমার মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল আজিজ জানান, সকাল সাড়ে ৮টার দিকে শাজাহানপুর উপজেলার নাঝিরাবাজার এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও জানান, অটোরিকাশাটি শাজাহানপুর থেকে যাত্রী নিয়ে শেরপুর যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা রংপুরগামী আল হামরা পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হাসপাতালে আনার পর চিকিৎসক আরও দুইজনকে মৃত ঘোষণা করেন।

এছাড়া আহত দুজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে শেরপুর উপজেলার শালপাড়া বোয়ালকান্দি এলাকায় বেলা ১২টার দিকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছেন। শেরপর থানার ওসি হুমায়ুন কবির বলেন, উপজেলার কাজীপুর থেকে মোটরসাইকেলে করে শেরপুর যাচ্ছিলেন আকাশ ও রানা। পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যান।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh