ফেসবুক পোস্টে সহযোগিতার হাত ; একশ’ কর্মহীন মানুষ পেলেন খাদ্য

সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | ৮:০৬ অপরাহ্ণ | 435 বার

ফেসবুক পোস্টে সহযোগিতার হাত ; একশ’ কর্মহীন মানুষ পেলেন খাদ্য
Advertisements

করোনার কারণে কর্মহীন ৫০ জন মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে ফেসবুকে একটি পোস্ট। তারপর সেই আহবানে সাড়া দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন নানা শ্রেণী-পেশার মানুষ। মাত্র ক’দিনেই যোগাড় হয়ে গেল ১০০ জন মানুষকে সহায়তা করার অর্থ। আর সে অর্থে খাদ্য সামগ্রী কিনে পৌঁছে দেয়া হলো কর্মহীন অসহায় মানুষের বাড়িতে।

‘সবাই মিলে এগিয়ে আসি, করোনা যুদ্ধে হবো জয়ী’ স্লোগান সামনে নিয়ে সোমবার পাবনার চাটমোহরে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ভূমিহীন উন্নয়ন সংস্থা (এলডিও) ও রানা মাস্টার স্মৃতি সংঘের সহযোগীতায় এবং ফেসবুক গ্রুপ আলোচিত বিলচলনের বওশা ব্রিজের উদ্যোগে  ১০০টি কর্মহীন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

লকডাউন গ্রাম কাটাখালী, বওশা, চরসেন গ্রাম, বৃ-গুয়াখড়া গ্রামে বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, তেল, সাবান বিতরন করা হয়।

একাজে রানা মাস্টারের বড় ছেলে নুরে আলম মেহেদী সঞ্জু, মেঝো ছেলে নুরে আলম মঞ্জু, এলডিও’র কর্মচারীরা বেতনের কিছু অংশ দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। সেইসাথে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে ফেসবুকে পোস্ট দিয়ে সহায়তা দেবার আহবান জানান আলোচিত চলনবিলের বওশা ব্রিজ গ্রুপের এডমিন মনির হোসেন সবুজ ও বৃ-গুয়াখড়া পাবলিক লাইব্রেরীর মেহেদী হাসান মিলন। এতে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দেন। সবার সহযোগিতার অর্থ দিয়ে একশ’টি পরিবারকে দেয়া হলো খাদ্য সামগ্রী।

খাদ্য সামগ্রী বিতরণে ভূমিহীয়ন উন্নয় সংস্থা (এলডিও)’র নির্বাহী পরিচালক নুরে আলম মঞ্জু, ভূমিহীন উন্নয়ন সংগঠক ইসরাইল আলম, আলোচিত বিলচলনের বওশা ব্রিজ গ্রুপের এডমিন মনির হোসেন সবুজ, মেহেদী হাসান মিলন উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh