খোঁজখবরে সংবাদ প্রকাশের পর...

ফলোআপ : নঈম উদ্দিন স্কুলের প্রধান শিক্ষকের দুর্নীতি তদন্তে কমিটি গঠন

বৃহস্পতিবার, ০৪ অক্টোবর ২০১৮ | ১১:৩৮ অপরাহ্ণ | 888 বার

ফলোআপ : নঈম উদ্দিন স্কুলের প্রধান শিক্ষকের দুর্নীতি তদন্তে কমিটি গঠন
Advertisements

খোঁজখবর ডটনেটে সংবাদ প্রকাশিত হওয়ার পর পাবনার চাটমোহর উপজেলার আনকুটিয়া গ্রামের নঈম উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হকের নানা অনিয়মের অভিযোগে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (০৩ অক্টোবর) তিন সদস্য বিশিষ্ট এই তদন্ত কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার ফরিদুজ্জামান, সহকারী শিক্ষা অফিসার আয়েশা সিদ্দিকা ও সহকারী ইন্সট্রাক্টর ইউআরসি কল্যাণ কুমার সরকার।

ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, আগামী সাত কর্মদিবসের মধ্যে তদন্ত করে কমিটিকে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি স্লিপ ফান্ডের টাকা তছরুপ, বিনামূল্যে বই বিতরণের সময় ১০ টাকা করে উত্তোলন, বিদ্যালয়ের ফল-ফলাদী বিক্রি করে সেই টাকা নিজেই ভোগ করা, স্কুলের পুরাতন টিন এনজিওকে ভাড়া দেয়া, স্কুল চলাকালীন সময়ে ঘুমানো, স্কুলের আলমারি ব্যক্তিগত কাজে ব্যবহারসহ মোট ১১টি অভিযোগ এনে ইউএনও এবং উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দেন একই স্কুলের সহকারী শিক্ষক মো. রাশেদুল ইসলাম।

এছাড়াও অভিযোগ রয়েছে, ওই স্কুলটিতে প্রধান শিক্ষকসহ একই পরিবারের ৩ জন শিক্ষক চাকুরী করছেন দীর্ঘদিন। শুধু তাই নয়, তিন শিক্ষক ছাড়াও স্কুল পরিচালনা কমিটিতে রয়েছেন ওই পরিবারের আরো দু’জন সদস্য।

এ সংক্রান্ত একটি সংবাদ মঙ্গলবার (০২ অক্টোবর) খোঁজখবর ডটনেটে প্রকাশিত হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh