ফলোআপ : চলন্ত বাস থেকে ফেলে হত্যা মামলায় গ্রেপ্তার ২

শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯ | ১০:৫৭ অপরাহ্ণ | 347 বার

ফলোআপ : চলন্ত বাস থেকে ফেলে হত্যা মামলায় গ্রেপ্তার ২
গ্রেফতার সুপারভাইজার রোকন (বামে) ও হেলপার নাছিম (ডানে)।

পাবনায় চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে হত্যা মামলায় অভিযুক্ত সুপার সনি বাসের সুপারভাইজার ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-বাসের সুপারভাইজার কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার গোড়ারপাড়া গ্রামের আনারুল ইসলামের ছেলে রোকনুজ্জামান ওরফে রোকন (৩০) ও হেলপার একই উপজেলার ধর্মদাহ গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে নাছিম উদ্দিন (২০)।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। অপর আসামী বাসের চালক ফারুককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওসি আরো জানান, এর আগে শনিবার দুপুরে নিহত যাত্রী সুমন হোসেনের স্ত্রী রুনা খাতুন বাদী হয়ে বাসের চালক ফারুক হোসেন, সুপারভাইজার রোকন ও হেলপার নাছিমকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর তাদের গ্রেপ্তারে অভিযানে নামে আইন শৃঙ্খলা বাহিনী।

মামলার এজাহারে জানা যায়, সুমন হোসেন গত ১৯ শে ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রূপপুর মোড় হতে ভেড়ামারা যাওয়ার উদ্দেশ্যে ঢাকা থেকে ছেড়ে আসা মেহেরপুরের গাংনী গামী সুপার সনি পরিবহনে উঠে বসেন। এসময় বাসের সহযোগীদের সাথে ভাড়া নিয়ে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে বাসের দুই সহযোগী তাকে মারপিট করে।

বাসটি লালন শাহ সেতুর পাকশী টোল প্লাজা পার হতেই সহযোগী দু’জন সুমনকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। চালক সুমনের শরীরের উপর দিয়ে গাড়ি চালিয়ে চলে যান। চাকায় পিষ্ট হয়ে সুমন গুরুতর আহত হয়। পরে হাইওয়ে পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পরে টোল প্লাজার সিসিটিভি’র ফুটেজ দেখে বাসটি সনাক্ত করে আইন শৃঙ্খলা বাহিনী। নিহত সুমন ঈশ্বরদী উপজেলা ঝাউতলা গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে।

এ নিয়ে শুক্রবার খোঁজখবর ডটনেটে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign