ফলোআপ : গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ বাবা-ছেলের মৃত্যু

সোমবার, ২০ এপ্রিল ২০২০ | ৪:০৩ অপরাহ্ণ | 137 বার

ফলোআপ : গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ বাবা-ছেলের মৃত্যু
Advertisements

পাবনার বেড়া উপজেলার শেখপাড়ায় বাসা বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ বাবা-ছেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

চারদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে মারা যান বাবা আবু শেখ (৪৫) ও তার ছেলে কালাম শেখ (৩৪)।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান এ তথ্য নিশিচত করে জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে আবু শেখ (৪৫) ও সোমবার সকালে তার ছেলে কালাম শেখ (৩৪) মারা গেছেন। তাদের লাশ নিয়ে স্বজনরা নিজ এলাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল স্থানীয় গ্যাস ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেনের দোকান থেকে একটি সিলিন্ডার গ্যাস নিয়ে বাসায় সংযোগ দেওয়ার সময় আগুন ধরে যায়। পরে সিলিন্ডারটি বিষ্ফোরণ হলে ঘটনাস্থলেই দোকানদার জাহাঙ্গীর হোসেন, বাড়ির মালিক আবু শেখ, তার ছেলে কালাম শেখ, কালু শেখ, প্রতিবেশি আলহাজ্ব শেখ ও নিতি নামের এক শিশু অগ্নিদগ্ধ হয়।

ঘটনার দিন প্রথমেই তাদের সবাইকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসা দেয়ার পর আবু শেখ ও তার পুত্র কালাম শেখকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হওয়ায় পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh