ফলোআপ : গৃহবধূর চুল কাটার ঘটনায় মামলা ; স্বামী গ্রেপ্তার

শনিবার, ২৫ জানুয়ারি ২০২০ | ৭:৪৪ অপরাহ্ণ | 364 বার

ফলোআপ : গৃহবধূর চুল কাটার ঘটনায় মামলা ; স্বামী গ্রেপ্তার

পাবনার ভাঙ্গুড়ায় খাদিজা খাতুন নামের এক গৃহবধূকে মারধর করে চুল কেটে দেয়ার ঘটনায় মামলা হয়েছে। আর এ মামলায় প্রধান আসামী গৃহবধূর স্বামী শাহেদ ফকিরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শাহেদ উপজেলার সুলতানপুর গ্রামে মালেক ফকিরের ছেলে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, ওই ঘটনায় নির্যাতিতা গৃহবধূ বাদি হয়ে শুক্রবার বিকেলে স্বামী শাহেদ ফকির, শ্বশুর মালেক ফকির ও শাশুড়ি শাহিদা খাতুন কে আসামী করে মামলা দায়ের করেন।

মামলার পর অভিযান চালিয়ে শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে প্রধান আসামী শাহেদ ফকিরকে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

প্রসঙ্গত: পারিবারিক কলহের জেরে মাদকাসক্ত স্বামী শাহেদ হোসেন সাথে প্রায়ই ঝগড়া লেগে থাকতো দুই সন্তানের জননী খাদিজা খাতুনের। এরই জেরে গত বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত তিনটার দিকে শোবার ঘরে ঢুকে তার স্বামী শাহেদ, শ্বশুর মালেক ফকির ও শাশুড়ি শাহিদা খাতুন মারধর করে গৃহবধূ খাদিজাকে। এক পর্যায়ে খাদিজার হাত-পা ও মুখ বেঁধে কাঁচি দিয়ে চুল কেটে দেয় তারা।

পরে এ ঘটনা কারো কাছে প্রকাশ করবেনা শর্তে খাদিজাকে ছেড়ে দেয় তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি। শুক্রবার ভোরে সুযোগ বুঝে খাদিজা বাড়ি থেকে পালিয়ে পাশেই তার মামা আবুল কালামের বাড়িতে আশ্রয় নেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় গৃহবধূকে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign