ফলোআপ : গণপূর্ত প্রকৌশলীকে মারধরের ঘটনায় মামলা

মঙ্গলবার, ০৭ সেপ্টেম্বর ২০২১ | ৬:২০ অপরাহ্ণ | 156 বার

ফলোআপ : গণপূর্ত প্রকৌশলীকে মারধরের ঘটনায় মামলা

পাবনা গণপূর্ত বিভাগের অফিস কক্ষে উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুস সাত্তারকে মারধরের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এই ঘটনায় লিখিত অভিযোগ দায়েরের ২০ ঘন্টা পর মামলা হিসাবে নথিভুক্ত করা হয়েছে।

প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মেলায় মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) বিকেলে মামলাটি নথিভুক্ত করা হয়। অভিযুক্ত নয়ন পাবনা পৌর এলাকার চকছাতিয়ানী মহল্লার মৃত হারুনুর রশিদের ছেলে।

বিকেলে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম। তিনি বলেন, মারধরের শিকার গণপূর্ত বিভাগের প্রকৌশলী আব্দুস সাত্তার বাদী হয়ে সোমবার সন্ধ্যার পর লিখিত অভিযোগ দিয়েছিলেন। পরে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মেলায় মঙ্গলবার বিকেলে অভিযোগটি মামলা হিসেবে নথিভূক্ত করা হয়েছে। মামলা নম্বর ২৫।

ওসি আমিনুল বলেন, এই মামলার তদন্ত ভার দেয়া হয়েছে উপ-পরিদর্শক (এসআই) ডেভিট হিমাদ্রি বর্মাকে। অভিযুক্ত ঠিকাদারকে ধরতেও ইতিমধ্যে অভিযান চালানো হচ্ছে। কিন্তু ঘটনার পর থেকে তিনি আত্মগোপনে চলে গেছেন। আশা করছি খুব শিগগির তাঁকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এই ঘটনায় বিষয়ে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম বলেন, সরকারি কর্মকর্তাকে অফিসে ঢুকে গায়ে হাত দেয়া এটা সত্যিই দুঃখজনক ঘটনা। আমরা আইনগতভাবে এর ব্যবস্থা নেয়ার জন্য কাজ করছি। বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানিয়ে ওই ঠিকাদারের লাইসেন্স বাতিলের সুপারিশ করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত ঠিকাদার মোকছেদুল আলম নয়ন বলেন, মারধরের অভিযোগ সঠিক নয়। তার সাথে কথা কাটাকাটি ও উত্তেজনা হয়েছে। এটা নিছক একটা ভুল-বোঝাবুঝি। যেহেতু তিনি থানায় অভিযোগ দিয়েছেন, তদন্তের মাধ্যমে বিষয়টির নিষ্পত্তি হবে আশা করি। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।

প্রসঙ্গত, গণপূর্তের অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ করে দেয়ার তাগাদা দেওয়ায় গত সোমবার (০৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে পাবনা গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুস সাত্তারকে তার অফিস কক্ষে অকথ্য ভাষায় গালিগলাজ ও মারধর করেন মেসার্স নুর কনস্ট্রাকশনের স্বত্তাধিকারী মোকছেদুল আলম নয়ন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign