ফরিদপুরে মদের বিষক্রিয়ায় দু’জনের মৃত্যুর অভিযোগ ; আটক ৩

রবিবার, ০৫ মে ২০১৯ | ৯:৪০ অপরাহ্ণ | 414 বার

ফরিদপুরে মদের বিষক্রিয়ায় দু’জনের মৃত্যুর অভিযোগ ; আটক ৩
প্রতিকী ছবি
Advertisements

পাবনার ফরিদপুর পৌর সদরে মদের বিষক্রিয়ায় দুইজনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত শুক্রবার (০৩ মে) রাতে একজন এবং শনিবার (০৪ মে) রাতে অপরজনের মৃত্যু হয়। এ ঘটনায় বিষাক্ত মদ বিক্রির অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

মৃত দুইজন হলেন, ফরিদপুর পৌর সদরের দক্ষিণ টিয়ারপাড়া মহল্লার মোফাজ্জল হোসেনের ছেলে ফরিদুল ইসলাম (২৫) ও রাউত নাগদাপাড়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে জামাল হোসেন (৪০)।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার (০২ মে) ফরিদপুর পৌর সদরের দক্ষিণ টিয়ারপাড়া মহল্লার মোফাজ্জল হোসেনের নবজাতক শিশুর সাতদিন উপলক্ষ্যে একটি অনুষ্ঠান ছিল। এদিন রাতে অনুষ্ঠান শেষে ফরিদুল ও জামাল সহ বেশ কয়েকজন অতিরিক্ত দেশী চোলাই মদ পান করেন।

মদপানের ফলে বিষক্রিয়ায় অসুস্থ্য হয়ে পড়ায় শুক্রবার (০৩ মে) রাত আটটার দিকে স্বজনরা জামাল হোসেন ও ফরিদুল ইসলামসহ পাঁচজনকে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামাল হোসেনকে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় ফরিদুল ইসলামকে পরদিন শনিবার (০৪ মে) পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। পাবনায় নিয়ে যাবার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. লুলু আল মারজান জানান, জামাল হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। আমরা তাকে মৃত ঘোষণা করি। আর স্বজনদের ভাষ্যমতে, ফরিদুল অতিরিক্ত মদ পান করেছিলেন। মদের বিষক্রিয়ায় তিনি মারা গেছেন বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

ফরিদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম আজাদ জানান, আমাদের প্রাথমিক ধারণা অতিরিক্ত মদপানের ফলে বিষক্রিয়া হয়ে তাদের মৃত্যু হয়েছে। জামাল হোসেনের মরদেহ গোপনে তাদের স্বজনরা দাফন করে। তখন বিষয়টি জানতে পারেনি পুলিশ। শনিবার রাতে ফরিদুলের মৃত্যুর পর জানতে পারি পুরো ঘটনা। ফরিদুলের মরদেহ উদ্ধার করে রোববার (০৫ মে) ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি আরো জানান, দুইজন মৃত্যুর ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু দাস বাদি হয়ে শনিবার রাতে একটি মামলা দায়ের করেছেন। এদিন রাতেই অভিযান চালিয়ে বিষাক্ত মদ কেনাবেচার অভিযোগে জিন্নাহ, মহব্বত ও আজিম নামের তিন মাদকসেবী ও বিক্রেতাকে আটক করে রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh