ফরিদপুরে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে বোনের মৃত্যু

রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১ | ৫:৪৪ অপরাহ্ণ | 674 বার

ফরিদপুরে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে বোনের মৃত্যু

পারিবারিক বিরোধের জেরে চাচাতো ভাইয়ের আঘাতে চাচাতো বোন পারুল খাতুন (২৫) নিহত হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) সকাল সাতটার দিকে পাবনার ফরিদপুর উপজেলার দিঘুলিয়া দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। দুপুরে পাবনায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত পারুল ওই গ্রামের আজেদুল ইসলামের স্ত্রী। নিহতের চাচাতো ভাই একইগ্রামের আজিবর হোসেনের ছেলে মোকলেছ আলী (৩০) ঘটনার পর পলাতক রয়েছে।

পরিবারের বরাত দিয়ে ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, বাড়ির ছোট বাচ্চাদের খেলাধুলা ও মারামারি নিয়ে সকাল সাতটার দিকে মোকলেছ ও পারুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে ক্ষুব্ধ মোকলেছ কাঠের বাটাম দিয়ে পারুল খাতুনকে মাথায় আঘাতসহ বেধড়ক মারপিট করে।

এ ঘটনায় গুরুতর আহত পারুলকে উদ্ধার করে প্রথমে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। দুপুর ১২টার দিকে পাবনায় নেয়ার পথে পারুলের মৃত্যু হয়।

ওসি মাসুদ আরও জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার পর থেকে চাচাতো ভাই মোকলেছ পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign