‘প্রেমিকা’ সহ ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক

বুধবার, ৩০ অক্টোবর ২০১৯ | ৯:৫৫ অপরাহ্ণ | 567 বার

‘প্রেমিকা’ সহ ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক
ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন

নিজ বাড়িতে অসামাজিক কার্যকলাপের সময় ‘প্রেমিকা’সহ পাবনার ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম শাওনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ২টার সময় ঈশ্বরদী শহরের ঈদগাহ্ রোডস্থ শাওনের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী তার বাড়ি ঘেরাও করে পুলিশে খবর দিলে ঈশ্বরদী থানার পুলিশ তাকে আটক করে। ৩ ঘন্টা পর নানা নাটকীয়তা শেষে বিকাল ৫টার দিকে শাওনসহ তার প্রেমিকাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ ঘটনাটি ঈশ্বরদীতে টক অব দ্যা টাউনে পরিণত হয়। ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন ওই এলাকার শহিদুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ছাত্রলীগ নেতা শাওন প্রায়ই তার বাড়িতে বিভিন্ন উঠতি বয়সী বিভিন্ন মেয়েদের নিয়ে এসে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হতো। তার বাড়িতে কেউ না থাকায় নিয়মিত তার বাড়িতে অসামাজিক কার্যকলাপ হতো বলে জানায় এলাকাবাসী।

বুধবার দুপুরে বাবা-মা ও বোন বাড়ির বাহিরে গেলে শাওন ঈশ্বরদী সরকারী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ব্যবসায় শিক্ষা শাখার ছাত্রী (১৮) কে তার বাড়িতে নিয়ে এসে অসামাজিক কাজে লিপ্ত হয়। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা শাওনের বাড়িতে ঢুকে ঘরের দরজা বন্ধ পায়। ডাকাডাকির এক পর্যায়ে ছাত্রলীগ নেতা শাওন ‘উল্টো লুঙ্গি’ পরা অবস্থায় বের হলে তাকে হাতে-নাতে আটক করে। সে সময় শাওন উপস্থিত স্থানীয়দের ‘দেখে নেয়া’র হুমকি দেয়।

এই খবর ছড়িয়ে পড়লে শত শত এলাকাবাসী, সাংবাদিক ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। প্রায় তিন ঘন্টা নানা নাটকীয়তা শেষে শাওন এবং ওই কলেজ ছাত্রীকে থানায় আটক করা হয়।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা শাওন জানান, মেয়েটি তার বান্ধবী। তারা একই কলেজে পড়াশোনা করে। মেয়েটি তার বাড়িতে বেড়াতে এসেছিলো। তার সাথে অন্যকোন সম্পর্ক নেই। তবে তার প্রেমিকা জানায়, শাওনের সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক রয়েছে, এর আগেও সে শাওনের বাড়িতে এসেছে।

ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি জানান, বিষয়টি নিয়ে আমরা ব্রিবত। শাওন দোষী হলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, সামাজিক পরিবেশ নষ্ট করার অপরাধে এবং অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অপরাধে ছাত্রলীগ নেতা শাওন ও তার বান্ধবীকে গ্রেফতার করে পাবনা জেল জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় ঈশ্বরদীর আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনোয়ার হোসেন বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign