প্রেমিকার খরচ চালাতে ‘চুরি’ করলেন ইঞ্জিনিয়ার যুবক

শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮ | ৯:০৮ অপরাহ্ণ | 495 বার

প্রেমিকার খরচ চালাতে ‘চুরি’ করলেন ইঞ্জিনিয়ার যুবক
প্রতীকি ছবি

দুর্মূল্যের বাজারে যখন মধ্যবিত্তরা যখন সংসার চালাতে হিমসিম খাচ্ছেন, সেখানে প্রেমিকার মন জোগাতে ‘চুরি’র পথ বেছে নিলেন এক ইঞ্জিনিয়ার। আর এই ঘটনার পর তাকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যে।

পুলিশ সূত্রের বরাত দিয়ে ভারতীয় এক গণমাধ্যমের খবরে বলা হয়েছে।অভিযুক্ত গর্বিত সাহানি ভারতের হরিয়ানা রাজ্যের অাম্বালার বাসিন্দা। গত ১১ সেপ্টেম্বর আইবিএম-এর পক্ষ থেকে এমএনসির সিনিয়র এক্সিকিউটিভদের জন্য একটি কনফারেন্সের আয়োজন করা হয় দিল্লির তাজ প্যালেসে।

ওই কনফারেন্স চলাকালীন দেব্যানী জৈন নামের এক মহিলার হ্যান্ডব্যাগ থেকে খোওয়া যায় ১০ হাজার ভারতীয় রুপি। এর পরই পুলিশে অভিযোগ জানানো হয়। অভিযোগের ভিত্তিতে শুরু হয় তদন্ত। হোটেল চত্বরের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে কনফারেন্সে আসা অথিতিদের নামের তালিকা দেখে সন্দেহভাজন যুবকের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ।

রাজ্যেটির পুলিশের ডেপুটি কমিশনার মধুর বার্মা জানান, ঘটনার পর নিজের ফোন সুইচ অফ করে দেয় অভিযুক্ত যুবক। এরপর তার নতুন নম্বরের সূত্র ধরেই অভিযুক্তের বাড়ি পৌঁছায় পুলিশ এবং সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয়। জেরার মুখে অভিযুক্ত টাকা চুরির কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

জেরায় গর্বিত জানায়, ইদানীং আর্থিক অনটনের মধ্যে দিন কাটাচ্ছেন তিনি। এরমধ্যে প্রেমিকার খরচ চালানো তার পক্ষে দুষ্কর হয়ে উঠেছিল। কিছুটা নিরুপায় হয়েই চুরির রাস্তা নিতে হয় তাকে। পুলিশ জানিয়েছে, তার বাড়ি থেকে ৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign