প্রস্তুতি ম্যাচে এই জার্সি পড়ে নামবে বাংলাদেশ

রবিবার, ২৬ মে ২০১৯ | ১২:৩৬ পূর্বাহ্ণ | 364 বার

প্রস্তুতি ম্যাচে এই জার্সি পড়ে নামবে বাংলাদেশ
ছবি-সংগৃহীত
Advertisements

বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি নিয়ে হৈচৈ কম হয়নি। প্রথমে যে দুই সেট জার্সি দেয়া হয়েছিল, তার মধ্যে সবুজ রঙের জার্সিতে ছিল না লালের অস্তিত্ব। পুরোপুরি সবুজ রঙের মধ্যে সাদা রঙে লেখা ছিলো বাংলাদেশ নামটি।

এমন জার্সি দেখে ক্ষোভে ফেটে পড়ে আপামর সাধারণ দর্শকরা। যে কারণে প্রবল সমালোচনার মুখে জার্সিতে পরিবর্তন আনতে বাধ্য হয় বিসিবি। তবে পরিবর্তিত জার্সির বুকে শুধু লাল রঙে বাংলাদেশ লিখে দেয়া হয়, বাকি পুরো জার্সিই রাখা হয় সবুজ। লাল রঙের জার্সিতে কিছু করতে হয়নি তাদের।

এমন ঘটনাবহুল জার্সি গায়ে চাপাতে অবশ্য বেশ কিছুদিন অপেক্ষা করতে হলো টাইগারদের। বিশ্বকাপের আয়োজন সংস্থা আইসিসির আনুষ্ঠানিক ফটোসেশনে অংশ নিয়েছিল বাংলাদেশ দলের খেলোয়াড়রা। সেখানে বিশ্বকাপের দুই জার্সি পরে ছবি তুলেছেন স্কোয়াডের সদস্যরা।

রোববার পাকিস্তানের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। পরের ২৮ মে ভারতের বিপক্ষে খেলবে দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচটি। দুইটি ম্যাচই হবে কার্ডিফের সোফিয়া গার্ডেনসে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh