প্রধানমন্ত্রীর জন্মদিনে চিত্রাঙ্কন প্রতিযোগীতা

শনিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | ১১:০৪ অপরাহ্ণ | 315 বার

প্রধানমন্ত্রীর জন্মদিনে চিত্রাঙ্কন প্রতিযোগীতা
Advertisements

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে দিনব্যাপি বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে ইয়েস ফাউন্ডেশন ও স্বাধীনতা ফটোগ্রাফিক সোসাইটি।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২:০১ মিনিটে কেক কেটে প্রধানমন্ত্রীর সুদূর প্রসারী প্রশংসিত কার্যক্রমের আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে সূচিত হয় এ কর্মসূচি।

ইয়েস ফাউন্ডেশনের কার্যালয়ে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের নেত্রীবৃন্দের উপস্থিতিতে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষাবিদ সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যাপক ড. ফকরুল ইসলাম সুজা।

অনুষ্ঠানে রবিউল ইসলাম রবির সঞ্চালনায় অন্যান্য অতিথিগণের মধ্যে উপস্থিত ছিলেন ইয়েস ফাউন্ডেশনের ফেলো ও স্বাধীনতা ফটোগ্রাফিক সোসাইটির প্রেসিডেন্ট জহুরুল ইসলাম প্রিন্স, জয়বাংলা অ্যাওয়ার্ড-২০১৫ বিজয়ী ইয়েস ফাউন্ডেশনের নির্বাহী সমন্বয়ক রাহাত হোসেন পল্লব, ইয়েস ফাউন্ডেশনের আহবায়ক হাবিবুর রহমান রিংকু ও ইয়েস ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মনিরুল ইসলাম পিয়াস।

বক্তারা শেখ হাসিনা দীর্ঘায়ু কামনা করে বাংলাদেশ এগিয়ে যাবার ক্ষেত্রে তাঁর ভূয়সী প্রশংসা করেন। রাত শেষে শুক্রবার সকালে বিভিন্ন স্কুলের শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগীতার ব্যবস্থা করা হয়।

ঘন্টাব্যাপি চিত্রাঙ্কন চলাকালে শিশুদের অভিভাবকদের নিয়ে বিশশ্ব মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্ণাঢ্য জীবনীর উপর আলোচনা অনুষ্ঠান চলমান রাখা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh