প্রথম পর্যায়ে পাঠানো পাবনার ১৯ জনের নমুনায় করোনা মেলেনি

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০ | ৩:৫৭ অপরাহ্ণ | 1355 বার

প্রথম পর্যায়ে পাঠানো পাবনার ১৯ জনের নমুনায় করোনা মেলেনি
Advertisements

করোনা সন্দেহে প্রথম পর্যায়ে পাবনা থেকে পাঠানো ১৯ জনের নমুনায় করোনাভাইরাস পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার দুপুরে পাবনার সিভিল সার্জন ডাঃ মেহেদী ইকবাল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ৪ এপ্রিল করোনা সন্দেহে প্রথম ১৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরীক্ষার ফলাফল আজ পাওয়া গেছে। সেখানে সবারই নেগেটিভ রেজাল্ট আসছে। অর্থাৎ এখন পর্যন্ত পাবনায় করোনাভাইরাস আক্রান্ত কোনো রোগী পাওয়া যায়নি।

সিভিল সার্জন জানান, বৃহস্পতিবার পর্যন্ত মোট ৪১ জনের নমুনা রাজশাহীতে পাঠানো হয়েছে। এর মধ্যে ১৯ জনের ফলাফল পাওয়া গেছে। বাকিগুলোর ফলাফল পর্যায়ক্রমে কয়েকদিনের মধ্যে পাওয়া যাবে।

এদিকে, সিভিল সার্জন কার্যালয়ে কন্ট্রোলরুম থেকে প্রাপ্ত তথ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৩ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। ছাড়পত্র দেয়া হয়েছে মোট ৮০১ জনকে। এখন পর্যন্ত হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে ১৭০ জনকে।

এছাড়া সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান বিভাগ জানায়, ৪১ জনের মধ্যে ৪ এপ্রিল ১৯ জন, ৫ এপ্রিল দুইজন, ৬ এপ্রিল সাতজন, ৭ এপ্রিল চারজন এবং ৮ এপ্রিল নয়জনের নমুনা পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh