প্রতিটি গ্রামে কুটির শিল্প গড়ে তোলা হবে: ভূমি মন্ত্রী

রবিবার, ১৪ অক্টোবর ২০১৮ | ৯:২৬ অপরাহ্ণ | 440 বার

প্রতিটি গ্রামে কুটির শিল্প গড়ে তোলা হবে: ভূমি মন্ত্রী
বক্তব্য রাখছেন ভূমিমন্ত্রী
Advertisements

ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। দেশে বিদ্যুতের ঘাটতি নেই। জননেত্রী শেখ হাসিনার সরকার এবার প্রতিটি গ্রামে কুটির শিল্প গড়ে তুলবে। বঙ্গবন্ধুর প্রতিক নৌকা, বাংলাদেশ আওয়ামীলীগের মার্কা নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার দলকে আবারো জয়ী করার জন্য সকলের ঐকান্তিক সহযোগিতা চান ভূমি মন্ত্রী।

রোববার (১৪ অক্টোবর) সন্ধ্যায় পাবনার আটঘরিয়া উপজেলার সড়াবাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাঁদভা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলমের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে চাঁদভা ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল, মাঝপাড়া ইউপি চেয়ারম্যান এম এ গফুর, পাবনা জেলা আওয়ামী লীগের নেতা সাংবাদিক এম এ মতিন, কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক সাকিবুর রহমান শরীফ কনক প্রমুখ উপস্থিত ছিলেন।

ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ আরও বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে। আসন্ন নির্বাচন স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষে যেন হয় সকলকেই সেদিকটি বিবেচনা করতে হবে।

ভূমি মন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অত্যন্ত নিষ্ঠার সাথে, দায়িত্বশীলতার সঙ্গে তাঁর নিরঙ্কুশ বুদ্ধিমত্তা দিয়ে এদেশের মাটি মানুষকে ভালোবাসা দিয়ে একজন বিশ্বনেত্রী হিসেবে স্বীকৃতি পেয়েছেন। তাঁর নিরলস প্রচেষ্টা ও প্রজ্ঞার মাধ্যমে বাঙালি জাতিকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে প্রতিষ্ঠা করেছেন।

মন্ত্রী বলেন, ঈশ্বরদী আটঘরিয়া উপজেলার প্রতিটি পাড়ায়, ওয়ার্ডে, গ্রাম ও ইউনিয়নের রাস্তাঘাট পাকা করা হয়েছে। মানুষ স্বল্প সময়ের মধ্যে বিভিন্ন যানবাহনের মাধ্যমে অল্প সময়ে অনায়াসে যাতায়াত করতে পারছে। আগে সন্ধ্যার পর যেখানে নীরবতা নেমে আসতো, সেখানে রাত দশটা এগারোটা পর্যন্ত ব্যবসা বাণিজ্য পরিচালিত হচ্ছে।

এর আগে মন্ত্রী সরাবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের চতুর্থ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh