পুলিশ দেখে পালানোর সময় মাদক ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | ১১:১২ অপরাহ্ণ | 129 বার

পুলিশ দেখে পালানোর সময় মাদক ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ

পাবনায় পুলিশ দেখে পালানোর সময় পড়ে গিয়ে মজিবুর রহমান (৬৫) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মজিবুর রহমান সদর উপজেলার মালিগাছা গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, মাদক সেবনকারী ও ব্যবসায়ী মজিবুর রহমান মালিগাছা বাজারের পাশে নিজ বাড়িতে দীর্ঘদিন ধরে মাদক সেবনের আখড়া তৈরী করে সেবন ও বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনার রাতে ওই বাড়িতে অভিযান চালায়। পুলিশ দেখতে পেয়ে বাড়ির পেছন দিয়ে পালিয়ে যান মাদক ব্যবসায়ী মজিবুর রহমান। বাড়ির অদুরে ইছাহাকের ঢালে গিয়ে হঠাৎ করেই তিনি মাটিতে পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে দ্রুত হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, তিনি পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী হওয়ার বিকেলে চৌকিদাররা তার বাড়িতে গেছিলো। পরে রাত নয়টার দিকে শুনি তার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে তিনি হৃদরোড়ে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত ও আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ওসি আরও বলেন, নিহত মজিবুর রহমান এলাকায় চিহ্নিত ও পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি। তার বিরুদ্ধে সদর থানায় ৬টি মাদক মামলা রয়েছে। কিছুদিন আগে মাদক ব্যবসায়ী তার ছেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign