পুলিশের সামনে ইয়াবা গিলে ফেললো মাদক ব্যবসায়ী!

শনিবার, ১৩ অক্টোবর ২০১৮ | ৩:৫৯ অপরাহ্ণ | 397 বার

পুলিশের সামনে ইয়াবা গিলে ফেললো মাদক ব্যবসায়ী!
ইয়াবা সেবনের পর অসুস্থ শাকিল
Advertisements

মাদক ব্যবসায়ীকে আটকের পর শরীর তল্লাশীর সময় একসঙ্গে পাঁচ পিস ইয়াবা ট্যাবলেট গিলে ফেললো এক ইয়াবা ব্যবসায়ী। শুক্রবার রাতে ঘটনাটি ঘটে পাবনার ভাঙ্গুড়া পৌর শহরের বাসষ্ট্যান্ড এলাকায়।

পরে পুলিশ শাকিল আহম্মেদ (৩০) নামের ওই মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে। আটক শাকিল পৌর শহরের কুমড়াডাঙ্গা মহল্লার ইসমাইল সরদারের ছেলে। পরে তার শরীর তল্লাশী করে আরও ৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া থানা পুলিশ শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বাসস্ট্যান্ড এলাকায় শাকিলকে আটক করেন। এ সময় তার শরীর তল্লাশীর সময় কাছে থাকা কাগজে মোড়ানো ৫ পিস ইয়াবা ট্যাবলেট পুলিশ ও স্থানীয়দের সামনেই খেয়ে ফেলে।

পরে তার শরীর তল্লাশী করে আরও ৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। কিছুক্ষণ পর শাকিল অসুস্থ বোধ করলে পুলিশ তাকে আটক করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর থানায় নিয়ে যাওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহীন কামাল  জানান, আটক শাকিল একাধিক মাদক মামলার আসামী। রাতে তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh