পাবিপ্রবি ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রের ২ সদস্য আটক

শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ | ৯:১৫ পূর্বাহ্ণ | 440 বার

পাবিপ্রবি ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রের ২ সদস্য আটক
আটক জালিয়াতি চক্রের ২ সদস্য
Advertisements

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ।

আটকৃতরা হলেন ফরিদ হোসেন (২৪) ও হামিম হোসেন (২৫)। তারা সরকারি এডওয়ার্ড কলেজের ছাত্র। তাদের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায়।

আটকের বিষয়ে নিশ্চিত করেছেন পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আসাদুজ্জামান।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে আমরা গোপন সংবাদে জানতে পারি পাবনার শহরের রাধানগর মহল্লার নাহার ভবনের ছাত্রাবাসে ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রের বেশকিছু সদস্য আত্মগোপন করে আছে। এমন খবরে আমরা পুলিশ খবর দেই। পরে পুলিশের সঙ্গে আমরা ওই ভবনে অভিযান চালাই।

নাহার ভবন ছাত্রাবাসের মালিক রানা আহমেদ জানান, আমার ছাত্রাবাসে প্রায় বিশজন ছাত্র থাকে। শুক্রবার পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা। তাই দেশের বিভিন্ন জেলা থেকে বেশ কিছু ছাত্র আমার এই ছাত্রাবাসে উছেছে।

রাতে যখন আমার ছাত্রাবাসে অভিযানে পুলিশ আসেন, তখন বেশ কিছু ছাত্র প্রাচীর ডিঙিয়ে পালিয়ে যায় বলে জানান তিনি।

থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আসাদুজ্জামান জানান, এই জালিয়াতি চক্র অনেকদিন ধরেই ভর্তি পরীক্ষা জালিয়াতি করে আসছিলো। আমরা খবর পেয়ে ডিবি এবং পুলিশের দল নিয়ে প্রায় দুই ঘন্টা অভিযান চালিয়ে দুইজনকে আটক করি।

পুলিশের উপস্থিতি জানতে পেরে জালিয়াতি চক্রের অন্যান্য সদস্য পালিয়ে যায়।

প্রসঙ্গত: আজ শুক্রবার (১৬ নভেম্বর) পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh