পাবিপ্রবিতে দুইদিনব্যাপী ‘স্থাপত্য ডিজাইন প্রদর্শনী’ শুরু

রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৭:২২ অপরাহ্ণ | 547 বার

পাবিপ্রবিতে দুইদিনব্যাপী ‘স্থাপত্য ডিজাইন প্রদর্শনী’ শুরু
Advertisements

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগে দুইদিনব্যাপী স্থাপত্য ডিজাইন  প্রদর্শনী রোববার শুরু হয়েছে।

উপাচার্য অধ্যাপক ড. এম রোস্তম আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রদর্শনী উদ্বোধন করেন।

প্রদর্শনীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম এবং  বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ার খসরু পারভেজ।

প্রদর্শনীতে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সিরামিকস ও স্কাল্পচার বিভাগের অধ্যাপক ড. মোস্তফা শরিফ আনোয়ার ও সহযোগী অধ্যাপক ড. একেএম আরিফুল ইসলাম এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের সহযোগী অধ্যাপক ড. তপন কুমার ধর।

বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা তাদের স্টুডিও প্রজেক্টের জন্য বিভিন্ন স্থাপত্যের ডিজাইন করেন। এর মধ্যে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার নির্মাণের জন্য শহীদ মিনারের ডিজাইন প্রদর্শনীতে স্থান পায় ।

উপাচার্য অধ্যাপক ড. এম রোস্তম আলী অতিথিদের সাথে নিয়ে স্টুডিওতে প্রদর্শনীগুলো পরিদর্শন করেন। এসময় বিভাগের চেয়ারম্যান অদিতি বিশ্বাস উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. হাবিবুল্লাহ, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. শেখ রাসেল আল আহম্মেদ, প্রক্টর ড. প্রীতম কুমার দাস, বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাসহ আরো অনেকে।

স্থাপত্য বিভাগে প্রদর্শনীটি দুইদিনব্যাপী সকাল ১ টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত চলবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh