পাবিপ্রবিতে জাতীয় শোক দিবস পালিত

বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯ | ১:৩৬ অপরাহ্ণ | 287 বার

পাবিপ্রবিতে জাতীয় শোক দিবস পালিত
Advertisements

১৯৭৫ সালের ১৫ আগষ্টে বঙ্গবন্ধুসহ সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবার।

জাতীয় শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে প্রশাসন ভবন থেকে শোক র‌্যালি বের হয়। র‌্যালি ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে জাতির জনক বঙ্গবন্ধু হলে গিয়ে শেষ হয়।

সেখানে বঙ্গবন্ধুর ম্যুারালে ১৫ আগষ্টের শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপাচার্যের দায়িত্বে উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ আনোয়ারুল ইসলাম, ট্রেজারার প্রফেসর ড. মোঃ আনোয়ার খসরু পারভেজ ও অতিরিক্ত রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম।

এরপর শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন বঙ্গবন্ধু পরিষদ, শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, বঙ্গবন্ধু হল, শেখ হাসিনা হল, কর্মচারী পরিষদ, প্রক্টর অফিস, ছাত্র উপদেষ্টা দপ্তর, পদার্থ বিজ্ঞান সমিতি, রসায়ন সমিতি, বাংলা বিভাগ, ইতিহাস ও বাংলাদেশ ষ্টাডিজ বিভাগ, রোভার স্কাউটসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। শ্রদ্ধাঞ্জলি শেষে এক মিনিট নিরবতা পালন করা হয়।

মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মোঃ হাবিবুল্লাহর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ড. ওমর ফারুক, সাবেক সভাপতি আওয়াল কবির জয়, রিজেন্টবোর্ডের সদস্য ড. আব্দুল আলিম, প্রক্টর প্রীতম কুমার দাস, ছাত্র উপদেষ্টা মাহমুদুল ইসলামসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।

শেষে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এছাড়া বাদ যোহর কেন্দ্রীয় মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh