পাবিপ্রবিতে অধ্যাপকের কক্ষে আলাদা কামরার সন্ধান

মঙ্গলবার, ২৭ আগস্ট ২০১৯ | ১১:১০ অপরাহ্ণ | 282 বার

পাবিপ্রবিতে অধ্যাপকের কক্ষে আলাদা কামরার সন্ধান
শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে সরিয়ে ফেলা হচ্ছে খাট
Advertisements

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যানের কক্ষে আলাদা একটি কামরা ও সেখানে একটি খাটের সন্ধান পেয়ে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে ওই বিভাগের চেয়ারম্যান ড. আমিরুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে বিক্ষোভ করেন তারা। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ওই কামরার খাটসহ আসবাবপত্র বের করে দেয়।

বিক্ষুব্ধ শিক্ষার্থীরা জানান, ব্যবসায় প্রশাসন বিভাগের বর্তমান চেয়ারম্যান আমিরুল ইসলামের কক্ষে আলাদা একটি কামরায় খাট পেতে রাখার বিষয়টি জানাজানি হয়। ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যানের কক্ষে গিয়ে ওই কামরা ও সেখানে খাটের সন্ধান পান শিক্ষার্থীরা। পরে এর প্রতিবাদে বিশ্ববিদ্যালয় চত্বরে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা। এ সময় তাদের তোপের মুখে ওই কামরা থেকে খাটসহ আসবাবপত্র বের করে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শিক্ষার্থীদের বিক্ষোভ

এ বিষয়ে ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. আমিরুল ইসলাম বলেন, ‘নৈশ ও নিয়মিত কোর্সের ক্লাস নেওয়ার জন্যে ক্যম্পাসে শিক্ষকদের দীর্ঘসময় অবস্থান করার করতে হয়। পূর্বের সভাপতি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে বিশ্রাম কক্ষ তৈরী করেন। কোনো খারাপ উদ্দেশ্যে ব্যবহৃত হওয়ার জন্য নয়।

এ বিষয়ে পাবিপ্রবির প্রক্টর ড. প্রীতম কুমার দাস বলেন, ‘বিশ্ববিদ্যালয় নীতিমালায় বিভাগীয় সভাপতির কক্ষে এ ধরনের খাট বিছানোর সুযোগ আছে কিনা আমার জানা নেই। তবে শিক্ষার্থীদের অভিযোগের প্রেক্ষিতে ওই কামরা থেকে খাটসহ আসবাবপত্র সরিয়ে ফেলা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh