পাবনা-৪ আসনে মনোনয়ন প্রত্যাশী রবিউল বুদুর শোডাউন

রবিবার, ১৬ সেপ্টেম্বর ২০১৮ | ৪:৩৬ অপরাহ্ণ | 528 বার

পাবনা-৪ আসনে মনোনয়ন প্রত্যাশী রবিউল বুদুর শোডাউন
Advertisements

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সহ-সম্পাদক ও বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবি নেতা পাবনা-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট রবিউল আলম বুদুর পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা হয়েছে।

বুদুর সমর্থকেরা রোববার (১৬ সেপ্টেম্বর) ঈশ্বরদী-আটঘরিয়ায় মোটরসাইকেল শোভাযাত্রা বের করে নৌকা মার্কার পক্ষে ভোট চেয়ে শ্লোগান দেন। ঈশ্বরদী-আটঘরিয়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাহাপুরে এসে শোভাযাত্রার শেষ হয়।

এ সময় মোটর সাইকেল শোভাযাত্রায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান সরদার, কামাল হোসেন, জামাল সরদার, মন্টু আলী, আবু কালাম সরদার, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি আলহাজ্ব ফিরোজুল ইসলাম জুয়েল, মাজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম খান, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আক্কাস আলী, মনিরুজ্জামান মিলন সরদার, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাদিকুজ্জামান সবুজ, সাবেক যুগ্ন সম্পাদক নূর আলম, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক একরামুল হক, যুবলীগ নেতা কুদ্দুস চৌধুরী, আতিয়ার রহমান, সেলিম মন্ডল ও মুকুল সরদার উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh