পাবনা-৩ এ মনোনয়ন প্রত্যাশী আলীমের পক্ষ থেকে লিফলেট বিতরণ

রবিবার, ১৬ সেপ্টেম্বর ২০১৮ | ৪:১৮ অপরাহ্ণ | 508 বার

পাবনা-৩ এ মনোনয়ন প্রত্যাশী আলীমের পক্ষ থেকে লিফলেট বিতরণ

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তৃণমুল মানুষের কাছে পৌঁছে দিতে পাবনা-৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী আব্দুল আলীমের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়েছে।

সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কাজের চিত্র তুলে ধরা হয়েছে লিফলেটে। সেইসাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০২১ ও ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে সাধারণ মানুষকে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানানো হয়েছে।

অর্ধ শতাধিক মোটরসাইকেল নিয়ে আলীমের সমর্থক নেতাকর্মীরা ভাঙ্গুড়া থেকে শুরু করে এই লিফলেট বিতরণ কার্যক্রম।

এরপর চাটমোহর উপজেলার বিভিন্ন এলাকায় মোটরসাইকেলের বহর নিয়ে সাধারণ মানুষের কাছে গিয়ে লিফলেট বিতরণ করে।

Liflet Bitoron Pic-02

এ সময় ভাঙ্গুড়া উপজেলা যুবলীগের সভাপতি মোখলেছুর রহমান সাইদ, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সুজন, সদস্য রেজাউল করিম, ইব্রাহিম হোসেন, উপজেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক হাফিজুর রহমান, ফরিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম, উপজেলা ছাত্রলীগের সদস্য সোহান হোসেন, পার-ভাঙ্গুড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিমসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য, বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি প্রকৌশলী আব্দুল আলীম পাবনা-৩ আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign