পাবনা প্রেসক্লাব নির্বাচনে ফজলু সভাপতি, সৈকত সম্পাদক নির্বাচিত

সোমবার, ০২ মার্চ ২০২০ | ১০:২২ পূর্বাহ্ণ | 126 বার

পাবনা প্রেসক্লাব নির্বাচনে ফজলু সভাপতি, সৈকত সম্পাদক নির্বাচিত
নবনির্বাচিত সভাপতি এবিএম ফজলুর রহমান (বামে) ও সম্পাদক সৈকত আফরোজ আসাদ (ডানে)।
Advertisements

ঐতিহ্যবাহি পাবনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে এবিএম ফজলুর রহমান (সমকাল ও এনটিভি) সভাপতি এবং সৈকত আফরোজ আসাদ (বাংলাদেশ প্রতিদিন ও সময় টিভি) সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (০১ মার্চ) বিকেল তিনটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত প্রেসক্লাবের আইটি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটাররা লাইন ধরে উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে গণনা শেষে রাত নয়টায় ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি দু’টি পদে মির্জা আজাদ (ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক পাবনার আলো) ও শহিদুর রহমান শহিদ (সম্পাদক, দৈনিক নতুন বিশ্ববার্তা), সহ-সম্পাদক আহমেদ হুমায়ুন কবির তপু (ডেইলী স্টার), অর্থ সম্পাদক সুশীল তরফদার (বাংলাদেশ বেতার), সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল (দৈনিক বিবৃতি), ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার (এসএ টেলিভিশন ও দৈনিক আজকালের খবর), কল্যাণ সম্পাদক সরোয়ার মোর্শেদ উল্লাস (প্রথম আলো), দপ্তর সম্পাদক মোখলেছুর রহমান খান বিপ্লব (দৈনিক ইছামতি)।

এছাড়া কার্যনির্বাহী সাতটি সদস্য পদে নির্বাচিতরা হলেন, রবিউল ইসলাম রবি (প্রধান সম্পাদক. দৈনিক পাবনা প্রতিদিন), ইয়াছিন আলী মৃধা রতন (সম্পাদক, দৈনিক বিবৃতি), কৃষ্ণ ভৌমিক (দৈনিক জনকন্ঠ), জহুরুল ইসলাম (রেডিও টুডে), আব্দুর রশিদ (দৈনিক ভোরের ডাক), মোস্তাফিজুর রহমান চন্দন (বাংলার দূত) ও মোসতাফা সতেজ (দৈনিক ইছামতি)।

নির্বাচনে দুই প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করেন ৩৩ জন প্রার্থী। এদের মধ্যে আখতার-কামাল পরিষদে প্রার্থী ছিলেন ১৬ জন। অপরদিকে ফজলু-সৈকত পরিষদে প্রার্থী ছিলেন ১৭ জন। মোট ৬২ জন ভোটারের মধ্যে ৬১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন কররেন অ্যাডভোকেট মির্জা আজিজুর রহমান। নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট শাজাহান আলী মন্ডল ও অধ্যাপক পরিতোষ কুমার কুন্ডু।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh