পাবনা প্রেসক্লাবের নির্বাচন রোববার : দুই প্যানেলে প্রতিদ্বন্দ্বিতায় ৩৩ জন

শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ১০:৪৭ অপরাহ্ণ | 341 বার

পাবনা প্রেসক্লাবের নির্বাচন রোববার : দুই প্যানেলে প্রতিদ্বন্দ্বিতায় ৩৩ জন
Advertisements

ঐতিহ্যবাহি পাবনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে রোববার (০১ মার্চ)। নির্বাচনে দুই প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৩ জন প্রার্থী। এদের মধ্যে আখতার-কামাল পরিষদে প্রার্থী ১৬ জন। অপরদিকে ফজলু-সৈকত প্যানেলে প্রার্থী হলেন ১৭ জন।

আখতার-কামাল পরিষদের প্রার্থীরা হলেন, সভাপতি পদে আখতারুজ্জামান আখতার (চ্যানেল আই ও দৈনিক যুগান্তর), সম্পাদক পদে কামাল আহমেদ সিদ্দিকী (ফোকাস বাংলা), সহ-সভাপতি দু’টি পদে যথাক্রমে ড. নরেশ মধু (দ্য ডেইলী অবজারভার) ও জি কে সাদী (দেশ টিভি), সহ-সম্পাদক পদে ছিফাত রহমান সনম (যমুনা টেলিভিশন), অর্থ সম্পাদক পদে আবুল কালাম আজাদ (আরটিভি ও নিউ নেশন), সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক পদে সৈয়দ আকতারুজ্জামান রুমী পাপুল (দীপ্ত টেলিভিশন ও দ্য ডেইলী ইন্ডাষ্ট্রি), ক্রীড়া সম্পাদক পদে কলিট তালুকদার (এসএ টেলিভিশন ও দৈনিক আজকালের খবর), কল্যাণ সম্পাদক পদে এসএম আলাউদ্দিন (ইউএনবি ও দৈনিক নয়াদিগন্ত), দপ্তর সম্পাদক পদে মোখলেছুর রহমান খান বিপ্লব (দৈনিক ইছামতির ব্যবস্থাপনা পরিচালক), কার্যনির্বাহী সদস্য পদে ৬ জন যথাক্রমে অ্যাডভোকেট মুহম্মদ মহিউদ্দিন (ডেইলী নিউজ টুডে), এবাদত আলী (দৈনিক চাঁদনী বাজার), মোসতাফা সতেজ (দৈনিক ইছামতির নির্বাহী সম্পাদক), শফি ইসলাম (দৈনিক অর্থনীতি), শাহীন রহমান (চ্যানেল টোয়েন্টিফোর ও দৈনিক করতোয়া), আরিফ আহমেদ সিদ্দিকী ৯দৈনিক যায়যায়দিন ও ব্রেকিংনিউজ২৪ ডটকম)।

আর ফজলু-সৈকত প্যানেলের ১৭ প্রার্থী হলেন, সভাপতি পদে এবিএম ফজলুর রহমান (এনটিভি ও সমকাল), সম্পাদক পদে সৈকত আফরোজ আসাদ (সময় টিভি, বাংলাদেশ প্রতিদিন), সহ-সভাপতি পদে মির্জা আজাদ (ভারপ্রাপ্ত সম্পাদক পাবনার আলো) ও শহিদুর রহমান শহিদ (সম্পাদক দৈনিক নতুন বিশ্ববার্তা), সহ-সম্পাদক পদে আহমেদ হুমায়ুন কবির তপু (ডেইলী স্টার), অর্থ সম্পাদক পদে সুশীল তরফদার (বাংলাদেশ বেতার), সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক পদে ইয়াদ আলী মৃধা পাভেল (দৈনিক বিবৃতি), ক্রীড়া সম্পাদক পদে রফিকুল ইসলাম সুইট (বাসস), কল্যাণ সম্পাদক পদে সরোয়ার মোর্শেদ উল্লাস (প্রথম আলো), দপ্তর সম্পাদক পদে কাজী মাহবুব মোর্শেদ বাবলা (দৈনিক আলোকিত বাংলাদেশ), কার্যনির্বাহী সদস্য পদে ৭ জন যথাক্রমে রবিউল ইসলাম রবি (প্রধান সম্পাদক দৈনিক পাবনা প্রতিদিন), ইয়াছিন আলী মৃধা রতন (সম্পাদক দৈনিক বিবৃতি), কৃষ্ণ ভৌমিক (দৈনিক জনকন্ঠ), জহুরুল ইসলাম (রেডিও টুডে), আব্দুর রশিদ (দৈনিক ভোরের ডাক), কানু স্যানাল (দৈনিক বাংলাদেশের খবর) ও আ ক ম মোস্তাফিজুর রহমান চন্দন (বাংলার দূত)।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট মির্জা আজিজুর রহমান ও নির্বাচন কমিশনার হলেন অ্যাডভোকেট শাজাহান আলী মন্ডল ও অধ্যাপক পরিতোষ কুমার কুন্ডু।

রোববার বিকেল তিনটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ৬২ জন সদস্য এই নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh