পাবনা টাউন গার্লস হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

সোমবার, ২৮ জানুয়ারি ২০১৯ | ৪:৪৬ অপরাহ্ণ | 436 বার

পাবনা টাউন গার্লস হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
Advertisements

পাবনা টাউন গার্লস হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে টাউন গার্লস হাইস্কুলের আয়োজনে স্কুল মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে সাথে পতাকা উত্তোলন করা হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল।

বক্তব্যকালে তিনি বলেন, সকল শিক্ষার্থীদের ভালো লেখাপড়ার পাশাপাশি আদর্শিক শিক্ষার্থী হিসেবে নিজেদেরকে গড়ে তুলতে হবে। একজন ভালো মানুষ হিসেবে নিজেদেরকে তৈরী করতে হবে। শিক্ষিত আর আদর্শিক ব্যক্তি না হলে দেশের উন্নয়নের ক্ষেত্রে কোন কাজে আসবে না। তাই দেশের সমাজসেবামূলক কাজে নিজেকে আত্মনিয়োগ করতে হলে অবশ্যই নিজেকে প্রকৃত শিক্ষিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

এ সময় প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ও পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান’র সভাপতিত্বে আরো বক্তব্য দেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ারুল হক, উপজেলা মাধ্যমিক অফিসার ওয়াহেদুজ্জামান, রানা গ্রæপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহাজাহান মামুন, সদস্য বেগম রুখসানা পারভীন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল করিম সহ সকল শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

অতিথিবৃন্দরা প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন এবং পরে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh