নতুন আহবায়ক সনি বিশ্বাস

পাবনা জেলা যুবলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০১৯ | ১০:০৫ অপরাহ্ণ | 580 বার

পাবনা জেলা যুবলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল

পাবনা জেলা যুবলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি ভেঙে দিয়ে ২৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। পাবনা জেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনিকে আহবায়ক করে জেলা যুবলীগের এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (০৪ জুলাই) সন্ধ্যায় যুবলীগের কেন্দ্রিয় সভাপতি মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী এবং সাধারণ সম্পাদক মো: হারুনুর রশিদ স্বাাক্ষরিত এক চিঠিতে এ কথা জানানো হয়।

কমিটিতে জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক ও সাবেক সহ-সভাপতি মো. শেখ শাকিরুল ইসলাম রনি কে যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়েছে।

আহবায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, ফাহিমুল কবির শান্ত, শেখ লালু, আব্দুল্লাহ আল মামুন বাবু, মামুন হায়দার রনি, শাহিনুর রহমান পলাশ, ওসমান গনি, আরিফুর রহমান টিংকু, ফজলে শাহরিয়ার বিপু, সৌহার্দ্য বসাক সুমন, রাজ আহমেদ রনি, নাসির উদ্দিন শুভ, আসিফ ইকবাল জনি, আহসান হাবিব, সোহানুর রহমান সোহান, এইচ এম হিমেল, শাকিল খান, আজমল শেখ, আব্দুল্লাহ আল মামুন, সাজ্জাদুর রহমান তারেক, একরাম হোসেন, আহসান উল্লাহ ও মাহবুবুর রহমান মামুন।

আগামী তিন মাসের মধ্যে এই কমিটি সকল পর্যায়ে সম্মেলনের মাধ্যমে জেলা কমিটি গঠন করবে বলে চিঠিতে বলা হয়।

আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মি নতুন আহবায়ক কমিটির নেতৃৃবন্দকে অভিনন্দন জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign