পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির পরিচিতি সভা

মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | ৯:০০ অপরাহ্ণ | 484 বার

পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির পরিচিতি সভা
Advertisements

পাবনায় জেলা যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা যুবলীগের আহবায়ক কমিটির আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরিচিতি সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সদর-৫ আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স।

জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনির সভাপতিত্বে পরিচিতি সভায় আরো উপস্থিত ছিলেন, পাবনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল রহিম লাল, সহ-সভাপতি বাবু চন্দন কুমার চক্রবর্তী, সাবেক সহ-সভাপতি এম সাইদুল হক চুন্নু, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, জেলা আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, সহ-সম্পাদক অ্যাড. বেলায়েত আলী বিল্লু, সহ-সাধারন সম্পাদক আবু ইসহাক শামিম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন নবগঠিত জেলা যুবলীগের আহবায়ক কমিটির যুগ্ন-আহবায়ক শিবলী সাদিক।

দীর্ঘ ১৪ বছর পরে জেলা যুবলীগের নতুন পূর্নাঙ্গ কমিটি হওয়ার লক্ষ্যে এই আহবায়ক কমিটিকে দলের নেতা কর্মীরা শুভেচ্ছা জানান। নতুন আহবায়ক কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন আওয়ামীলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছা সেবকলীগসহ বিভিন্ন উপজেলা থেকে আসা আওয়ামীলীগের নেতা কর্মীরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি গোলাম ফারুক প্রিন্স দায়িত্ব প্রাপ্ত নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, এবারে পাবনা জেলা যুবলীগ হবে সচ্ছ এবং মাদক মুক্ত। প্রত্যেকটা অঞ্চল থেকে ত্যাগী সংগঠক এবং দলের একনিষ্ঠ যুবকদের এই কমিটিতে স্থান দেয়া হবে। মাদক বিক্রেতা,সন্ত্রাসী, চাঁদাবাজদের স্থান দেয়া হবে না।

প্রিন্স বলেন, দীর্ঘদিন পরে পাবনা জেলা যুুবলীগের নতুন কমিটি হতে যাচ্ছে। এই আহবায়ক কমিটি প্রত্যেকটা উপজেলায় বর্ধিত সভার মধ্যদিয়ে আগামী নির্দিষ্ট সময়ের মধ্যে একটি সুন্দর পূর্নাঙ্গ কমিটি অমাদের উপহার দিবেন। যে কমিটি আগামী দিনে পাবনা জেলা যুবলীগকে শক্তিশালী একটি সংগঠনে পরিনত করবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh