পাবনা জেলা প্রশাসনে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করা হবে : কবির মাহমুদ

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ | ১০:১৩ অপরাহ্ণ | 690 বার

পাবনা জেলা প্রশাসনে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করা হবে : কবির মাহমুদ
বক্তব্য রাখছেন নাবগত জেলা প্রশাসক কবির মাহমুদ

জেলা প্রশাসনের কার্যক্রমে সর্বোচ্চ স্বচ্ছতা নিশ্চিতের অঙ্গীকার করে সকলের সহযোগিতা চেয়েছেন পাবনার নবাগত জেলা প্রশাসক কবির মাহমুদ।

মঙ্গলবার (২৫ জুন) বিকেলে পাবনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক এ প্রত্যাশার কথা বলেন।

জেলা প্রশাসক কবির মাহমুদ বলেন, পাবনা দেশের প্রাচীনতম একটি জেলা। জেলা প্রশাসক হিসেবে একদিনেই সমসাময়িক সকল সমস্যা দূর করে ফেলা সম্ভব নয়। তবে, সমস্যা সমাধানে জেলা প্রশাসক হিসেবে আমার সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে কাজ করতে চাই। এক্ষেত্রে, গণমাধ্য কর্মীদের সহযোগী হিসেবে পাশে থাকার অনুরোধ জানান তিনি।

পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক শাফিউল ইসলামের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাহেদ পারভেজ, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমী খোন্দকার, সাবেক সম্পাদক আহমেদ উল হক রানা, দৈনিক নতুন বিশ্ববার্তা সম্পাদক শহিদুর রহমান শহিদ, পাবনার খবর এর সম্পাদক এমজি বিপ্লব চৌধুরী, এটিএন নিউজ প্রতিনিধি রিজভী জয় প্রমুখ।

উল্লেখ্য, নবাগত জেলা প্রশাসক কবির মাহমুদ ২৩ জুন পাবনা জেলার ১৪২ তম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন।

কবীর মাহমুদ ২১তম বিসিএস প্রশাসন ক্যাডারের একজন কর্মকর্তা। এর আগে তিনি বরগুনা জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign