পাবনা জেনারেল হাসপাতালে ১০০ পিপিই দিল আহেদ আলী ট্রাস্ট

সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | ৩:২৬ অপরাহ্ণ | 278 বার

পাবনা জেনারেল হাসপাতালে ১০০ পিপিই দিল আহেদ আলী ট্রাস্ট
Advertisements

পাবনা জেনারেল হাসপাতালের চিকিৎসায় নিয়োজিত ডাক্তার-নার্সদের জন্য চীন থেকে আমদানি করা ১০০ পিপিই (ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী) প্রদান করেছে আহেদ আলী বিশ্বাস মানবকল্যাণ ট্রাস্ট। প্রদানকৃত পিপিই’র মধ্যে রয়েছে মাথার টুপিসহ উন্নতমানের এ্যাপ্রোণ, মাস্ক, গ্লাভস, বিশেষ ধরণের চশমা।

সোমবার সকালে হাসপাতালের সহকারি পরিচালক ডা. আবুল হোসেনের কাছে এসব সামগ্রী হস্তান্তর করেন জেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি ও পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রফেসর শিবজিত নাগ।

এসময় উপস্থিত ছিলেন বিএমএ’র সাধারন সম্পাদক ডা. আকসার আল আনন, পাবনা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার, আহেদ আলী বিশ্বাস মানবকল্যাণ ট্রাস্ট এর সদস্য ইঞ্জিনিয়ার ওয়ারেস আলী, গনস্বাস্থ্য কেন্দ্রের রিলিফ কর্মসুচির সমন্বয়কারি ও পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সাধারন সম্পাদক নরেশ মধু, যুগ্ম সম্পাদক কামাল আহমেদ সিদ্দিকী, ডা. তসলিমুল আরেফিন রতন, সাংবাদিক জহুরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh