ঝুঁকিতে চারটি পরিবার

পাবনা জনস্বাস্থ্য অফিসের সীমানা প্রাচীরে ধ্বস

রবিবার, ০২ জুন ২০১৯ | ৫:৩৯ অপরাহ্ণ | 430 বার

পাবনা জনস্বাস্থ্য অফিসের সীমানা প্রাচীরে ধ্বস
Advertisements

পাবনায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সীমানা প্রাচীরে ধ্বসের ঘটনা ঘটেছে। রবিবার (০২ জুন) সকালে পাবনা পৌর সদরের রাধানগর ডাকবাংলা পাড়ায় অবস্থিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের এই সীমানা প্রাচীর ধ্বসের ঘটনা ঘটে। এ প্রাচীর ধ্বসের ঘটনায় আতংকিত হয়ে পড়েছে স্থানীয় ৪টি পরিবার।

জানা গেছে, সকালে প্রচন্ড বৃষ্টির ফলে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সীমানা প্রাচীরটি ধ্বসে পড়ে। এ ঘটনার পরপরই প্রাচীর পাশে বসবাসরত ৪টি পরিবারের সদস্যরা ঝুঁকিতে আছে বলে জানান। কারন প্রাচীর ধ্বসে পড়ার পর এখন তাদের ঘরের পাশের মাটিও অনেকটা ধ্বসে পরছে।

স্থানীয় বাসিন্দা আলেয়া পারভীন জানান, এমন ঘটনা ঘটতে পারে বলেই আমরা অনেক আগেই জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তাকে জানাই। কিন্তু কয়েকবার জানানোর পরও তারা কোন ব্যবস্থা নেননি। ব্যবস্থা না নেওয়ায় রবিবার বৃষ্টির পরপরই প্রাচীরটি ধ্বসে পড়ে। এই অবস্থায় আমরা ৪টি পরিবার ঝুঁকির মধ্যে আছি। দ্রæত এই প্রাচীর মেরামত করার জোর দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে জানতে চাইলে পাবনা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব জানান, আমাদের সীমানা প্রাচীর অনেক পুরনো হয়ে গেছে। প্রাচীর এর ব্যাপারে আমাকে অবহিত করার পর আমি বিষয়টি সম্পর্কে অবগত হই। তবে এটা মেরামতের একটি বরাদ্দ হয়েছে এবং কাজও চলমান রয়েছে। সময়মত এটির নির্মান কাজ শেষ হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh