পাবনা চেম্বারের উদ্যোগে বিভিন্ন মন্দিরে আর্থিক অনুদান বিতরণ

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ | ৪:১৮ অপরাহ্ণ | 352 বার

পাবনা চেম্বারের উদ্যোগে বিভিন্ন মন্দিরে আর্থিক অনুদান বিতরণ
আর্থিক অনুদান তুলে দিচ্ছেন চেম্বার নেতৃবৃন্দ
Advertisements

হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা পালন উপলক্ষে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে পাবনা শহরের বিভিন্ন মন্দিরে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

সোমবার এক অনুুষ্ঠানের মাধ্যমে পাবনা চেম্বার সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী এবং সিনিয়র সহ-সভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনি শহরের ৪৫টি মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে এই নগদ সহায়তা তুলে দেন।

এ উপলক্ষে দুপুরে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরীর সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনির সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পাবনা জেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিনয় জ্যোতি কুন্ডু, সদর উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি প্রভাষ চন্দ্র ভদ্র, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা চেম্বার অব কমার্স পরিচালক সাজ্জাদ হোসেন বাচ্চু, এবিএম ফজলুর রহমান, উত্তম কুমার কুন্ডু, ফরিদুল ইসলাম, মিরাজুল ইসলাম রুবেল প্রমুখ।

৪৫টি মন্দিরে প্রায় দুই লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh