পাবনা ক্যাডেট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ৬:৪৫ অপরাহ্ণ | 495 বার

পাবনা ক্যাডেট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাবনা ক্যাডেট কলেজের ৩৬তম আন্ত:হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শনিবার অনুষ্ঠিত হয়েছে।

সমাপনী  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ১১ পদাতিক ডিভিশন বগুড়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: সাইফুল আলম, এসইউপি, এডব্লিউসি, পিএসসি, জিওসি।

ক্রীড়া প্রতিযোগিতায় ২৮৬ পয়েন্ট পেয়ে ভাসানী হাউস চ্যাম্পিয়ন, ২৭৭ পয়েন্ট পেয়ে সিরাজী হাউস রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

জুনিয়র গ্রুপে ক্যাডেট নং ২১৪৪ ক্যাডেট তানভীর, ইন্টারমিডিয়েট গ্রুপে ক্যাডেট নং ১৯৯৮ ক্যাডেট আদনান এবং সিনিয়র গ্রুপে ক্যাডেট নং ১৮৩৭ ক্যাডেট মাহমুদ ব্যক্তিগতভাবে শ্রেষ্ঠ ক্রীড়াবিদের মর্যাদা লাভ করেন।

২০১৮ সালে সার্বিকভাবে চ্যাম্পিয়ন হয় সিরাজী হাউস এবং সার্বিকভাবে রানারআপ হয় ভাসানী হাউস।

এখানে উল্লেখ্য যে, গত ১২ ডিসেম্বর ২০১৮ তারিখে উক্ত প্রতিযোগিতা শুরু হয় এবং প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও দ্বিতীয়দিন শেষে পুরস্কার বিতরণ করেন কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ অখিল চন্দ্র কুন্ডু।

এ সময় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ বজলুর রহমান, জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, জেলা দায়রা জজ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তার, পাবনা রিপোর্টার্স ইউনিটের সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign