মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা

পাবনায় ৯ জন পুলিশ অফিসার ও ফোর্সকে সম্মাননা প্রদান

বুধবার, ২০ মার্চ ২০১৯ | ৯:১৯ অপরাহ্ণ | 372 বার

পাবনায় ৯ জন পুলিশ অফিসার ও ফোর্সকে সম্মাননা প্রদান
সম্মাননা স্মারক গ্রহণ করছেন ঢালারচর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাফিজ উদ্দিন
Advertisements

পাবনা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা বুধবার অনুষ্ঠিত হয়েছে। সভায় ফেব্রুয়ারী মাসে পাবনা জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে ।

সার্কেল অফিসার হিসাবে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, অফিসার ইনচার্জ হিসাবে আমিনপুর থানার অফিসার ইনচার্জ মমিনুল হক (পিপিএম) এবং শ্রেষ্ঠ রহস্য উদঘাটনকারী অফিসার হিসাবে ঢালারচর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাফিজুর রহমানসহ ৯ জন অফিসার ও ফোর্সকে এই সম্মাননা প্রদান করা হয়।

পাবনার পুলিশ লাইন্সে শহীদ মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে অনুষ্ঠিত সভায় পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম) উক্ত অফিসার ও ফোর্সকে ফেব্রুয়ারি মাসে ভাল পারফরমেন্সের জন্য সম্মাননা স্মারক এবং একজন সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিস) কে বদলি জনিত বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করেন।

একই সভায় পুলিশ সুপার দ্বিতীয় ধাপে পাবনার ৮টি উপজেলা পরিষদ নির্বাচন সুন্দরভাবে সম্পন্ন করায় জেলা পুলিশের কর্মরত সকল উর্ধ্বতন অফিসার এবং ফোর্সদের ধন্যবাদ জানান।

কল্যাণ সভা শেষে ফেব্রুয়ারী মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সুপার পরোয়ানা তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার এবং মামলার তদন্ত কার্যক্রম দ্রুত শেষ করার ব্যাপারে দিক নির্দেশনা দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, শামীমা আক্তার সহ সকল সার্কেলের অতিরিক্ত ও সহকারি পুলিশ সুপারগণ এবং থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh